জাতীয়ভিডিও

বিমানবন্দরে ডা: মুরাদ বিরোধী স্লোগান

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো সংসদ সদস্য ডা: মুরাদ হাসান দেশে ফেরার খবরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ডা: মুরাদ বিরোধী স্লোগান দিয়েছেন সাধারণ জনতা।

আজ রোববার (১২ ডিসেম্বর) সকাল ৯ টার পর বিমানবন্দরের সামনে ফুটপাতে ১০ থেকে ১৫ জন ব্যক্তি জড়ো হয়ে তারা ডা: মুরাদ বিরোধী স্লোগান দেন। পরে পুলিশ এসে তাদের সেখান থেকে সরিয়ে দেয়।

এসময় নারীর প্রতি বিদ্বেষপূর্ণ, অশালীন ও অবমাননাকর বক্তব্য দিয়ে সমালোচিত ডা: মুরাদ দেশে ফিরলে তাকে গ্রেপ্তারের দাবি জানান বিক্ষোভকারীরা।

বিক্ষোভকারীরা বলেন, মুরাদ হাসান আমাদের মা-বোনের ইজ্জত নিয়ে কটূক্তি করেছেন। তার অনেক দুর্নীতি আছে। তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে থলের বেড়াল বেরিয়ে আসবে।

বিমানবন্দর থানার এসআই সাজ্জাদ শাকিল গণমাধ্যমকে জানান, কিছু লোক সড়কে দাঁড়িয়ে স্লোগান দিচ্ছিলেন, আমরা তাদের সরিয়ে দিয়েছি।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো সংসদ সদস্য ডা: মুরাদ হাসানের অবস্থান নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে। কানাডার বর্ডার সার্ভিসেস এজেন্সি তাকে ঢুকতে না দেওয়ায় তিনি কোথায় আছেন, সেটা কেউ স্পষ্ট করে বলতে পারছে না।

দুবাই বিমানবন্দরের দায়িত্বশীল একটি সূত্র জানায়, টরন্টো থেকে এমিরেটস এয়ারলাইনসের ইকে-২৪২ ফ্লাইটে স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় দুবাইয়ে এসে পৌঁছান ডা: মুরাদ হাসান। এরপর তিনি বিমানবন্দরের টার্মিনাল-৩ এ প্রবেশ করেন। তবে অন-অ্যারাইভাল অথবা পর্যটন ভিসা না থাকায় তিনি ইমিগ্রেশন পার হতে পারেননি।

সূত্র আরও জানায়, বিমানবন্দরের ট্রানজিট এলাকায় বসে দুবাইয়ে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের সঙ্গে ডা: মুরাদ যোগাযোগ করেছেন। তার সঙ্গে কথা বললেও শনিবার দুবাইয়ে সরকারি ছুটি থাকায় ভিসার ব্যবস্থা করতে পারেননি দূতাবাসের কর্মকর্তারা।

সূত্রে জানা যায়, ডা: মুরাদ হাসান দুবাই বিমানবন্দরে বসেই এমিরেটস এয়ারলাইনসের ইকে-৫৮২ ফ্লাইটের বিজনেস ক্লাসের একটি টিকিট কেটেছেন। ফ্লাইটটি দুবাইয়ের স্থানীয় সময় শনিবার মধ্যরাত (রোববার) ১টা ৪৫ মিনিটে ঢাকার উদ্দেশে ছাড়বে। সকাল ৮টা ১০ মিনিটে ঢাকায় অবতরণ করবে।

এই খবরের পর রোববার সাংবাদিকরা ভোর থেকেই ভিড় করেন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। কিন্তু নির্ধারিত বিমানটি ল্যান্ড করলেও এই ফ্লাইটে ডা: মুরাদ হাসানকে দেখা যায়নি।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker