বিনোদন

নাট্য নির্মাতা রুপম রুহুল নিয়ে আসছেন “লটারি”

অভিনয়ের মধ্য দিয়ে প্রায় এক যুগ আগে ছোট পর্দায় কাজ শুরু করেছিলেন নাট্য নির্মাতা রুপম রুহুল। তারপর থেকেই বিভিন্ন গুণি নির্মাতাদের হাত ধরে প্রতিনিয়ত ভাল কাজ উপহার ‍দিয়ে যাচ্ছিলেন দর্শকদের মাঝে। কিন্তু হঠাৎ করেই পারিবারিক কারনে তিনি ঢাকা ত্যাগ করে নিজ জেলা টাঙ্গাইল মুখী হোন।

Mission 90

অনেকের অনুরোধে তিনি অভিনয় ছেড়ে নতুন রূপে নিজের আত্মপ্রকাশ করেন ২০১৭ সালে, ইউটিউব নির্ভর শর্টফিল্ম নির্মানের মাধ্যমে। এরই ধারাবাহিকতায় তার হাত ধরে প্রায় চার হাজার শর্টফিল্ম এখন ইউটিউবে জনপ্রিয়তার শির্ষে।

সম্প্রতি নারায়নগঞ্জের রূপগঞ্জে ঘাসফুল প্রোডাকশনের ব্যানারে টিভি নাটক লটারি’র নির্মান কাজ শেষ করেছেন তিনি। নাটক টি রচনা করেছেন এস আর সরকার এবং কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন দেশ সেরা অন্যতম বিজ্ঞাপন মডেল আকাশ, নায়িকা হিসেবে রয়েছ্নে জনপ্রিয় অভিনেত্রী দোলন দে। সেই সাথে অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ইউটিউবে জনপ্রিয়তার শির্ষে থাকা ক্ষুদে অভিনয় শিল্পী দিহান। এছাড়াও বিভিন্ন চরিত্রে রয়েছেন সি কে বসাক, জয়া, তমা, ইভা, তানিয়া, সুজন রাজাসহ আরো অনেকেই। চিত্রগ্রাহক হিসেবে কাজ করেন সাইফুল শরীফ।

টিভি নাটকে নতুন করে কাজ শুরু করা প্রসঙ্গে জানতে চাইলে রুপম রুহুল মিশন ৯০ কে বলেন “আশাকরি এখন থেকে নিয়মিত টিভি নাটকে আমাকে দেখতে পাবেন; তবে অভিনেতা হিসেবে নয়, পরিচালক হিসেবে। যদিও শখের বসে পরিচালনার কাজে এসেছিলাম কিন্তু এখন মনে হচ্ছে, হ্যাঁ! এই ক্ষেত্রটাই আমার। অনেক ভাল কিছু গল্প আছে আমার কাছে, বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে কথা চলছে। খুব শীঘ্রই এগুলোর কাজ শুরু করবো।”

ইউটিউব প্রসঙ্গে তিনি বলেন “ইউটিউব হচ্ছে একটি উন্মুক্ত বাজার। এখানে অসংখ্য প্রতিযোগী বিদ্যমান। এখানে সফলতার সাথে কাজ করতে পারাটা আমাকে অনেক অনুপ্রাণিত করে। আমি ইউটিউবে নিয়মিত কাজ করবো। ইউটিউবের শর্ট ফিল্ম বাচ্চাদের সুস্থ্য ধারার বিনোদনের জন্য অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম।”

Mission 90

সম্প্রতি নির্মিত টিভি নাটক “লটারি” সম্পর্কে রুপম রুহুল বলেন “নাটকটিতে দোলন দে আমাকে কাজের ক্ষেত্রে এতোটাই সহযোগিতা করেছে যে, তার প্রতি কৃতজ্ঞতা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। তিনি কো আর্টিস্টের প্রতি এতোটাই সহায়ক যে আমি কল্পনাও করতে পারিনি। সুদূর মধুপুর থেকে উঠে আসা গ্রামের প্রতিভা দিহান একেবারে প্রানবন্ত অভিনয় করেছে। বি কে আকাশের অভিনয় ঈর্ষনীয়। সেই সাথে সকলের অভিনয় প্রশংসার দাবিদার।

লটারিতে অভিনয় প্রসঙ্গে দিহান বলেন “আমি অনেক দিন পর নতুন করে টিভি নাটকে কাজ করার সুযোগ পেলাম। রুপম রুহুল ভাইয়ার হাত ধরে এখন থেকে নিয়মিত টিভি নাটকে কাজ করতে পারবো বলে আশা রাখি।”

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ডাক্তারবাড়িতে শুটিং করতে এসে দিহানকে নিয়ে পরিচালকসহ সকলের হয়েছে নতুন অভিজ্ঞতা। দিহান ডাক্তার বাড়িতে অভিনয় করতে এসেছেন, সংবাদটি মুহুর্তেই ছড়িয়ে পরে এলাকায়। বিভিন্ন এলাকার ছোট ছোট বাচ্চারা মোবাইল হাতে নিয়ে দিহানকে দেখতে অপরিকল্পনীয় ভিড় জমায়। 

রূপম রুহুলের নির্দেশিত টিভি নাটক “লটারি“ শীঘ্র্রই প্রচারিত হবে প্রথম সারির একটি টিভি চ্যানেলে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker