লালমনিরহাট

লালমনিরহাটে পহরণের দায়ে যুবদল নেতা গ্রেফতার

অপহরনের দায়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২০ ফেব্রুয়ারী) বিকেলে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসুল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সকালে পাশ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে রাজারহাট থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করেন কালীগঞ্জ থানা পুলিশ।

তার বিরুদ্ধে শনিবার রাতে কালীগঞ্জ থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন এক শিক্ষক। জাহাঙ্গীর আলম আঙ্গুর ওই উপজেলার দক্ষিন ঘনেশ্যাম এলাকার রবিউল ইসলামের পুত্র এবং কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক বলে জানা গেছে।

পুলিশ জানায়, জাহাঙ্গীর আলম আঙ্গুর গত ১৫ ফেব্রুয়ারী এক নারীকে জোর পুর্বক অপহরন করেন এমন অভিযোগ তুলে ওই নারীর পিতা থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে রোববার সকালে পাশ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

লালমনিরহাট জেলা যুবদলের আহবায়ক সাইদুর রহমান মিঠুল জানান, কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে অপহরণের মামলায় গ্রেফতার করা হয়েছে বিষয়টি সকালে শুনেছি। দলীয় ফোরামে তার বিষয়ে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসুল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker