লালমনিরহাট

এ্যাম্বুলেন্সে মিলল ফেন্সিডিলের বিশাল চালান

লালমনিরহাটের আদিতমারীতে লাশবাহী এ্যাম্বুলেন্স থেকে ৬৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ। এসময় এ্যাম্বুলেন্স চালক আব্দুর রাজ্জাক (৪১) ও মাদক ব্যবসায়ী লিটন মিয়াকে (৩৫) আটক করা হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বেলা ১২টার দিকে সাবেক আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান আইযুব আলীর বাসা সংলগ্ন বড়াবাড়ি এলাকা থেকে এ্যাম্বুলেন্সটি আটক করে পুলিশ। এসময় এ্যাম্বুলেন্সের মধ্যে তল্লাশী চালিয়ে ৬৩৫ বোতল ফেন্সিডিল পাওয়া গেলে চালক আব্দুর রাজ্জাক ও মাদক ব্যবসায়ী লিটনকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক এ্যাম্বুলেন্স চালক আব্দুর রাজ্জাক কুমিল্লা দাউদকান্দি উপজেলার মনগইড় গ্রামের মৃত সফর আলীর ছেলে। আর মাদক ব্যবসায়ী লিটন একই উপজেলার আমিরাবাদ গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। লিটনের বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে উদ্ধারকারী অফিসার আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন নিশ্চিত করেছেন।

থানা পুলিশ সুত্র জানায়, গত সোমবার কুমিল্লা থেকে এ্যাম্বুলেন্সটি উপজেলার ভেলাবাড়ী নামক স্থানে অবস্থান করেন। পুলিশের সন্দেহ হলে ওই এ্যাম্বুলেন্সের উপর নজরদারী রাখেন থানা পুলিশ।

উদ্ধারকারী অফিসার এসআই জয়নাল আবেদীন জানান, আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে ভেলাবাড়ী থেকে এ্যাম্বুলেন্সটি একতার মোড় হয়ে আদিতমারীর দিকে রওনা করেন। পুলিশ এ্যাম্বুলেন্সের পিছু নিলে চালক বিভিন্ন রুট পরিবর্তনের চেষ্টা চালায়। অবশেষে দুপুরের দিকে থানা পুলিশ আদিতমারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এর বাসা সংলগ্ন বড়াবাড়ি সংলগ্ন এলাকা থেকে এ্যাম্বুলেন্সটি আটক করেন। এসময় এ্যাম্বুলেন্স তল্লাশী চালিয়ে ৬৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক করা হয় এ্যাম্বুলেন্স চালক ও মাদক ব্যবসায়ীকে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটক দু’জনের মধ্যে মাদক ব্যবসায়ী লিটন মিয়ার বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় আরো ৪টি মামলা রয়েছে বলেও জানান তিনি।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker