কটিয়াদী

সংবাদ প্রকাশে সহায়তা পেলেন দুই বৃদ্ধ দম্পতি

বৃদ্ধ দম্পতিকে দেখার ছিল না কেউ। তাই শেষ বয়সে অন্যের দেওয়া ছোট্ট একটি ঘরে দিন কাটাচ্ছিলেন আর ১০০ টাকার পূজি নিয়ে দোকান পরিচালনা করত দরিদ্র বৃদ্ধ পরিবারটি। প্রতিবেশীরা চাল-ডাল দিলে দু-মুঠো ভাত জুটতো আর না দিলে অনাহারে দিন কাটত। কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রতিনিধির তথ্য সংগ্রহের ও পরিশ্রমের ভিত্তিতে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার শেষ প্রান্তে জালালপুর ইউনিয়নের চরনোয়াকান্দি গ্রামে বেরিবাধ সংলগ্ন এলাকার চার দুই বৃদ্ধ দম্পতিদের নিয়ে বিভিন্ন পত্রিকায় এ (ভূমিহীন দম্পতির একশত টাকার পুজির দোকান) শিরোনামে সংবাদ প্রকাশের পর দি¦তীয়বার আর্থিক সহায়তা পেলেন সেই পরিবার।

জানা যায়,আজ মক্সগলবার সকালে বৃদ্ধ দম্পতিদের বাড়িতে গিয়ে ওই টাকা তাদের হাতে তুলে দেন সাবেক জনপ্রশাসন মন্ত্রী,বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাঃ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মামাতো ভাই ও কটিয়াদী উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান মরহুম আসাদুজ্জামানের সুযোগ্য ভাতিজা এবং নেদারল্যান্ড আওয়ামীলীগ শাখার সিনিয়র সহ সভাপতি,কটিয়াদী পৌরসভার মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী লায়ন জাকিরুল হক টিপুর প্রতিনিধি কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মোঃ সারোয়ার-উজ-জামান। এর আগে বিভিন্ন পত্রিকায় এই দম্পতিকে একটি মানবিক সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পর কটিয়াদী পৌরসভার মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী লায়ন জাকিরুল হক টিপুসহ আরও কয়েকজন ব্যক্তির দৃষ্টিগোচর হয়। পরে তারা কটিয়াদী প্রতিনিধি মিয়া মোহাম্মদ ছিদ্দিকের সাথে যোগাযোগ করে আর্থিক অনুদান পাঠান। অনুদান তুলের দেওয়ার সময় উপস্থিত ছিলেন লোহজুড়ি ইউনিয়ন স্বেচ্চাসেবকলীগের সভাপতি মোশরাফ হোসেন কাজী। এদিকে অসহায় বৃদ্ধ দম্পতি নিয়ে প্রকাশিত সংবাদটি সর্বস্তরের পাঠকের মনে ঠায় করে নেয়। প্রকাশিত সংবাদটি পড়ার ফলশ্রুতি হিসেবে লোহজুড়ি স্বদিচ্ছা স্বেচ্চাসেবী সংগঠনের সমন্বয়ক মনির হোসেন শিমুলসহ অনেকে পরিবারকে নগদ আর্থিক সহায়তা করার আশ্বাস ব্যক্ত করেন।

অনুদান পাওয়া বৃদ্ধ দম্পতি জানান,আমাদের মতো অসহায় ব্যক্তির পাশে যারা দাঁড়িয়েছেন তাদের প্রতি আমি অনেক কৃতজ্ঞ এবং তদের জন্য দুহাত তুলে নামায পড়ে দোয়া করব।টিপু বাবা যেন আমার মত অসহায ও গরীরদের বন্ধু হতে পারে। পরে তিনি পত্রিকার এর প্রতিনিধি ও পত্রিকার সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker