কিশোরগঞ্জ

পিতলগঞ্জ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী সম্পন্ন

কিশোরগঞ্জের হোসেনপুরের ঐতিহ্যবাহী সিদলা ইউনিয়নের পিতলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৪২তম বার্ষিক  ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (৬ই মার্চ) বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

May be an image of 6 people, people standing and outdoors

বর্নাঢ্য আয়োজনে শেষ হয় উক্ত অনুষ্ঠান, প্রধান অতিথির আগমনে সৃষ্টি হয় জনসমুদ্রের। বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি  সিদলা ইউপির সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সিরাজ উদ্দিন(এম এ) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন।

প্রধান অতিথি কবুতর উড়িয়ে উক্ত বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল কাদির শেখ এবং দেশেরবার্তা টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী সম্পাদক জনাব এসএম মিজানুর রহমান মামুনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বক্তারা।

May be an image of 6 people, people standing and outdoors

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিন্দ্য মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা জহুরুল ইসলাম নুরু মিয়া, সাধারন সম্পাদক এমএ হালিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রৌশনারা, পৌর আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোবারিজ, সিদলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোখলেস, সাধারণ সম্পাদক এয়াসিন আরাফাত শুভ প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ছাত্রলীগ,  স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধিজন। সুশৃঙ্খল অনুষ্ঠান উপহার দেয়ার জন্য সম্মানিত অতিথি ও সুধিজনদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ম্যানেজিং কমিটির সভাপতি সিরাজ উদ্দীন (এমএ)।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker