গাজীপুর

মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও র‌্যালী অনুষ্ঠিত

পুনম শাহরীয়ার ঋতু,গাজীপুর প্রতিনিধি:

মোহনা টেলিভিশনের ১৪ বছরে পদার্পণ করায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাকিসবাথান এলাকায় শনিবার(১১ নভেম্বর) সকালে কালিয়াকৈর প্রেসক্লাব মিলনায়তনে মোহনা টিভির ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা ও র‌্যালী অনুষ্টিত হয়েছে।

কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহবুব হাসান মেহেদীর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও র‌্যালী অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, প্রেসক্লাবের র্নিবাহী সভাপতি সরকার আবদুল আলীম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার , কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) জোবায়ের আহমেদ, মোহনা টিভির উপজেলা প্রতিনিধি আলহাজ্ব হোসেন ,প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন কালিয়াকৈর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও সমকালের প্রতিনিধি এম তুষারী, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি ডিএম সামান উদ্দিন সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ ।

মোহনা টেলিভিশনের ১৪ বছরে পদার্পণ করায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাকিসবাথান এলাকায় শনিবার(১১ নভেম্বর) সকালে কালিয়াকৈর প্রেসক্লাব মিলনায়তনে মোহনা টিভির ১৪ তমস প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা ও র‌্যালী অনুষ্টিত হয়েছে।

কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহবুব হাসান মেহেদীর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও র‌্যালী অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, প্রেসক্লাবের র্নিবাহী সভাপতি সরকার আবদুল আলীম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার , কালিয়াকৈর থানার ওসিস (অপারেশন) জোবায়ের আহমেদ, মোহনা টিভির উপজেলা প্রতিনিধি আলহাজ্ব হোসেন ,প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন কালিয়াকৈর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও সমকালের প্রতিনিধি এম তুষারী, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি ডিএম সামান উদ্দিন সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ ।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker