গাজীপুর

কালিয়াকৈরে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

গরু চোর সন্দেহে গণপিটুনিতে বকুল মিয়া(৩৫) নামের যুবক সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার কাঞ্চনপুর এলাকায়। গনপিটুনির সময় চোরের কাছে থাকা ছুরির আঘাতে দুইজন আহত হয়েছে।

নিহত যুবক হলেন, নাটোরের সিঙ্গার উপজেলার কদমা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। আহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর এলাকার রফিজ উদ্দিনের ছেলে সোহেল রানা (৩৫)। তিনি একজন ‘স’ মিলের ব্যবসায়ী। অপরজন কুড়িগ্রামের সদর থানার ডাকবাংলা এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে লিটন মিয়া (২৮)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার কাঞ্চনপুর এলাকায় গত শুক্রবার সোহেল রানা নামের এক ব্যবসায়ীর বাড়ি থেকে তিনটি গরু চুরি করে চোরেরদল। এর একদিন পর রোববার দিবাগত রাত দেড়টার দিকে পাশের নিশ্চিন্তপুর গ্রামের মিজু মিয়া নামের এক কৃষকের বাড়িতে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় বকুল মিয়াকে এলাকাবাসী আটক করে। এসময়ে অন্যরা পালিয়ে যায়। এসময়ে চোরের কাছে থাকা ধারালো অস্ত্রের আঘাতে ব্যবসায়ী হোসেল রানা ও লিটন মিয়া আহত হয়। পরে এলাকাবাসী বকুল মিয়াকে গনপিটুনি দেয়। খবর পেয়ে রাতেই কালিয়াকৈর থানা পুলিশ তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তার মৃত্যু হয়। আহত দুইজনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, গরুচোর সন্দেহে এলাকাবাসী ওই ব্যাক্তিকে গনপিটুনি দেয়। পুলিশ তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্বাস্থ্যকমপ্লেক্সে তার মৃত্যু হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker