গাজীপুর

বিএনপি কবর থেকে আর কোনদিন উঠতে পারবে না- ড: আব্দুর রাজ্জাক

কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপির দুঃশাসন এ দেশের মানুষ ভুলে যায়নি। ‘ক্ষমতায় থাকাকালে চরম দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে এবং সন্ত্রাসী- জঙ্গিদের রাজত্ব কায়েম করে দেশটাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল।

সেজন্য জনগণ ২০০৮ সালের নির্বাচনে বিএনপিকে ভোট না দিয়ে কবরে ফেলে দিয়েছিল। সেই কবরেই তারা এখনো আছে, সেখান থেকে আর কোনো দিন উঠে আসতে পারবে না।

‘বিএনপি ঢাকায় সমাবেশ করে জনমত যাছাই করছে, এটি কানার হাতি দর্শনের মতো বিষয়। বিএনপিকে বলব, ঢাকায় একটা সমাবেশ করে আর টেলিভিশনে- পত্রিকায় সেটির নিউজ দেখে জনমত যাছাই কইরেন না।’

বিএনপির উদ্দেশে রাজ্জাক বলেন, ‘আওয়ামী লীগের ইউনিয়ন-ওয়ার্ডের সমাবেশ- সম্মেলনে আসেন, দেখেন কী পরিমাণ জনস্রোত। দেখলে বুঝতে পারবেন, দেশের মানুষ উন্নয়ন বুঝে, পদ্মা সেতুর মর্ম বুঝে। এসব উন্নয়ন কর্মকাণ্ড দেখেই ২০২৩ সালের নির্বাচনে জনগণ আবার আওয়ামী লীগকে ভোট দেবে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে, আবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।’

মঙ্গলবার সকালে গাজীপুরের কাশিমপুর স্কুল মাঠে কাশিমপুর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ‘তথাকথিত সুশীল সমাজ, কিছু অ্যাম্বাসেডর ও কিছু বুদ্ধিজীবী বিএনপির সঙ্গে গলা মিলিয়ে বলছে দেশে নির্বাচনের পরিবেশ নেই।

আমি তাদের বলতে চাই- যথাসময়ে নির্বাচন হবে, নির্বাচন কমিশনই তা পরিচালনা করবে এবং এ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে।’

মঙ্গলবার গাজীপুর মহানগরের কাশিমপুর মেট্রো থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাশিমপুর ফুটবল খেলার মাঠে অনুষ্ঠিত সম্মেলনে কৃষি মন্ত্রী ড: আব্দুর রাজ্জাক প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেছেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক রেজাউল করিম মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তৃতা দেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল প্রমুখ।

এর আগে সম্মেলনটি উদ্বোধন করেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড, আজমত উল্লাহ খঁান। দিনব্যাপি সম্মেলন শেষে আলহাজ মো: আনোয়ার হোসেনকে সভাপতি ও আসাদুজ্জামান তুলাকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়েছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker