গাজীপুর

কালিয়াকৈরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মীসহ আহত-২

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বরাব রেল ক্রসিং এলাকায় সোমবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা হামলা চালিয়ে ছাত্রলীগের কর্মীসহ দুইজনকে আহত করেছে।

এসময় প্রতিপক্ষরা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাছির উদ্দিন সজিবের পকেটে থাকা এক লাখ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে  নেয়। আহতরা হলেন একই এলাকার ভোলা দেওয়ানের ছেলে নাছির উদ্দিন সজিব দেওয়ান (২৮) ও তার ভাই রাজিব দেওয়ান (৩৬)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার বরাব গ্রামের উপজেলা  মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (পরিচয়দানকারী)  শিল্পী সিকদারের সাথে একই গ্রামের ও মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নাছির উদ্দিন সজিব দেওয়ানের সাথে গত ইউপি নিবার্চন ও জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে সোমবার সকালে সজিব দেওয়ান একই গ্রামের ঝুট ব্যবসায়ী হিরা মিয়াকে নগদ এক লাখ টাকা দিতে তার বাড়ীতে যাওয়ার পথে শিল্পী সিকদার সমর্থক আব্দুল বারেক সিকদারের ছেলে ফরিদ উদ্দিন দেওয়ান, রোকন উদ্দিনের নেতৃত্বে ১০-১২ জন যুবক লাঠিশোটা নিয়ে অর্তকিত হামলা চালায়। এ সময় সজিব দেওয়ানকে পিটিয়ে রক্তাক্ত জখম করে রেললাইনের পাশে ফেলে রাখে।

খবর পেয়ে তার বড় ভাই রাজিব দেওয়ান ঘটনাস্থলে গেলে তাকেও মারধর করেন। এ সময় সজিব দেওয়ানের কাছ থেকে নগদ এক লাখ টাকা ও একটি বাটন মোবাইল সেট নিয়ে যায়। খবর পেয়ে আশপাশের লোক ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।

আহত সজিব দেওয়ান জানান, শিল্পী  সিকদার ইউপি  নিবার্চন না করায় তিনি দুইটি মামলা দিয়ে হয়রানি করেছেন। এ বিষয়ে প্রতিবাদ করলে পূর্ব শত্রুতার জের ধরে  আমাকে হত্যার জন্য হামলা চালায়।

অভিযুক্ত শিল্পী সিকদার জানান, সজিব দেওয়ান,আলমগীর নামের তিন-চারজন আমার একটি মামলার স্বাক্ষীদের শনিবার টেনে হিছড়ে লাঞ্ছিত করে। এ ঘটনায় সোমবাব দুই পক্ষের লোকজনের সাথে মারামারি হয়।

মৌচাক পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ওসি শহিদুল ইসলাম জানান, ঘটনা জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে দুই পক্ষকে বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা হয়েছে।এ বিষয়ে কেউ অভিযোগ দিলে বিষয়টি  তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker