জামালপুর

মাদারগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

জামালপুরের মাদারগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত দিবসটি উপলক্ষে মঙ্গলবার সূর্যোদয়ের সাথে ৩১ বার তোপধ্বনি শেষে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড, পৌরসভা, স্বাস্থ্য কমপ্লেক্সে, মাদারগঞ্জ উপজেলা প্রেস ক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠান।

সকাল ৮ টায় বালিজুড়ী ফাজেল মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র কোরআন তেলওয়াত, জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও ফানুস উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

Image

ইউএনও ফাইযুল ওয়াসীমা নাহাত এর সভাপতিত্বে শহীদদের স্মরণে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক প্রমূখ। সঞ্চালনায় সমাজসেবা অফিসার তৌফিকুল ইসলাম খালেক, যুব উন্নয়ন কর্মকর্তা শাহ জামাল ও সহকারী শিক্ষক জিবিএম রুবেল।

পরে প্যারেড ও কুচকাওয়াজে অংশ নেয়, বাংলাদেশ পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস, গার্লস গাইড, স্কাউটসহ বিভিন্ন প্রতিষ্ঠান। শেষে বিভিন্ন ক্যাটাগরিতে পুরুস্কার বিতরণ করা হয়েছে। বেলা ১১ টায় উপজেলা হল রুমে উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও পরিবারবর্গদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker