বেনাপোল

৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বেনাপোলে কাস্টম কর্মকর্তা/ কর্মচারীদের “মানববন্ধন”

বেনাপোল কাস্টমস’র সহকারী রাজস্ব কর্মকর্তা-মো: রাফিউল ইসলাম এর উপর দুর্বৃত্তদের পৈশাচিক হামলার প্রতিবাদে বেনাপোলে কাস্টম হাউজে কর্মরত রাজস্ব কর্মকর্তা/কর্মচারীদের বিক্ষোভ কর্মসূচি হিসেবে “মানববন্ধন” কর্মসুচি পালণ করা হয়।

সোমবার (১০ জুন) বিকাল ৩টায় বেনাপোল কাস্টমস হাউজের সম্মুখে এই “মানববন্ধন” কর্মসুচি অনুষ্ঠিত হয়। এতে কাস্টম হাউজে কর্মরত সকল রাজস্ব কর্মকর্তা/কর্মচারী অংশ নেন। কর্মসুচিতে নেতৃত্ব রাজস্ব কর্মকর্তা মো: মিজানুর রহমান, রেজাউল আব্দুল আজিজ করিম, আব্দুস সামাদ আজাদ, হালিম ভূঁইয়া, হৃদয় দা, দানকারী কর্মকর্তারা বলেন, “শুক্রবার রাতে আমাদের সহযোদ্ধা সহকারী রাজস্ব কর্মকর্তা মো: রাফিউল ইসলামের উপর যে বর্বরোচিত হামলা চালিয়ে গুরুতর জখম করা হয়েছে, আমরা এর তীব্র প্রতিবাদ জানায়। দোষী ব্যাক্তিদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান তারা”। পুলিশ প্রশাসনকে আগামী ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে হুসিয়ারী জানিয়ে তারা বলেন, আল্টিমেটামে কাজ না হলে বৃহত্তর আন্দোলণে যাবেন বলে কর্মসুচিতে ঘোষণা দেওয়া হয়।

Image

প্রসঙ্গত: উল্লেখ্য যে, ৭ জুন শুক্রবার রাতে বেনাপোল কাস্টম হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা মো: রাফিউল ইসলাম তার এক বন্ধুকে নিয়ে রিকশাভ্যানযোগে স্থানীয় রঘুনাথপুর সড়কে ঘুরতে যান। পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার ওপর এ হামলা চালায়। দুর্বৃত্তরা এ সময় ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও সহকর্মীরা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতলে ভর্তি করে। সেখানে তার চিকিৎসা চলছে।

বেনাপোল কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান বলেন, “ধারণা করা হচ্ছে সহকারী রাজস্ব কর্মকর্তা রাফিউল ইসলামের কাছ থেকে সুবিধা নিতে না পেরে একটি চক্র এ ধরনের ঘটনা ঘটিয়েছে”।

বেনাপোল কাস্টম হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা রাফিউল ইসলামকে কুপিয়ে জখম করার ঘটনায় শনিবার ৮ জুন বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করে কাস্টম কর্তৃপক্ষ। তবে, এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। রাফিউল ইসলাম বর্তমানে বন্দরের কাস্টম ওয়েইং স্কেলের দায়িত্বে আছেন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধি

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker