টাঙ্গাইল

এলেঙ্গা রিসোর্টে আ’লীগ নেতার জুয়ার আসর: ৩ লক্ষাধিক টাকাসহ ১৪ জুয়াড়ি আটক

আব্দুস সাত্তার, বিশেষ প্রতিনিধি:

টাঙ্গাইলের উপশহর হিসেবে খ্যাত এলেঙ্গা রিসোর্টে আওয়ামী লীগ নেতার জুয়ার আসর থেকে ৩ লক্ষাধিক টাকাসহ ১৪ জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ ও প্রভাবশালী ব্যবসায়ী মো:  আসাদুজ্জামানের নেতৃত্বে  এলেঙ্গা রিসোর্টে দীর্ঘদিন যাবত জুয়ার আসর চলে আসছিল।

বৃহস্পতিবার রাতে এলেঙ্গা রিসোর্টের বিথীকা কটেজে কালিহাতী খানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক ও উপপরিদর্শক (এসআই) মো: সাজ্জাদ হোসাইনকে সাথে নিয়ে একটি অভিযান পরিচালনা করেন।

এসময় জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন রঙয়ের বায়ান্নটি তাস, সাত প্যাকেট ইনটেক বিভিন্ন রঙয়ের ডন ইউএসএ গোল্ড আলফা কার্ড, জুয়া খেলায় ব্যবহৃত মেঝেতে বিছানো একটি সাদা রঙয়ের চাঁদর ও ১৫টি মোবাইল সেটসহ ৩ লক্ষাধিক টাকাা উদ্ধার ও ১৪ জন জুয়াড়িকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কালিহাতী উপজেলার জোকারচর গ্রামের মৃত আইন উদ্দিনের ছেলে ও গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ (৫০), প্রভাবশালী ব্যবসায়ী মৃত ফরমান আলীর ছেলে মো: আসাদুজ্জামান (৪৪), মৃত নূর ইসলামের ছেলে ফজলু সরকার (৩৮); এলেঙ্গা রিসোর্টের কর্মচারী ও সরাতৈল গ্রামের আবুল কালামের ছেলে সাইফুল ইসলাম (৪৫), মৃত ফটিক মিয়ার ছেলে মো: রফিকুল ইসলাম (৫০), মো: কোরবান আলীর ছেলে মো: রুবেল মিয়া (৩০); গোহালিয়াবাড়ী গ্রামের আবু সাঈদের ছেলে মো: জুলহাস মিয়া (৩৪), মো: মজিবর রহমানের ছেলে মো: লোকমান মিয়া (৩৮); মাছুহাটা গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে মো: আলমগীর হোসেন (৫৭); সল্লা এলাকার মৃত সোনা মিয়ার ছেলে মো: হাবিবুর রহমান (৪৭); ভূঞাপুর উপজেলার নলুয়া গ্রামের মৃত হাছেন আলীর ছেলে মো: সুজন মিয়া (২৪); সিরাজগঞ্জ সদর থানার দুখিয়াবাড়ী গ্রামের মো: ছবের আলী প্রামানিকের ছেলে মো: আব্দুল আলীম (৩৬), হাট সারটিয়া গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে মো: মনিরুল ইসলাম (৩৮) ও বেলকুচি থানার মাঝাইল গ্রামের মৃত মুসা শেখের ছেলে মো: আনোয়ার হোসেন (৩৩)।

Image

এলেঙ্গা রিসোর্টের ভিতরে জুয়ার আসর ও নারীসঙ্গ পাওয়ার নিরাপদ আশ্রয়সহ নানা বিষয়ে রিসোর্ট ব্যবস্থাপক মো: ফখরুল আলমের মুঠোফোনে যোগাযোগ করলে সাংবাদিক পরিচয় পাওয়ার পর বাহিরে আছি বলে জানিয়ে অফিসের অন্য কারো সঙ্গে যোগাযোগ করতে বলে ফোন কেটে দেন।

কালিহাতী থানার উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসাইন জানান, সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ ও আসাদুজ্জামানের নেতৃত্বে দীর্ঘদিন ধরে এলেঙ্গা রিসোর্টে জুয়াড় আসর চলছিল। গোপান সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে এলেঙ্গা রিসোর্টের বীথিকা কটেজে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১৪ জন জুয়াড়িকে আটক করা হয়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক  জানান, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker