টাঙ্গাইল

টাঙ্গাইলে একটি রাস্তার বেহাল দশা; দুর্ভোগ পোহাচ্ছে শত শত মানুষ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গ্রামে একটি রাস্তার বেহাল দশা। দীর্ঘ ১৫ বছর যাবত রাস্তাটি সংস্কার না হওয়ায় দুর্ভোগ পোহাচ্ছে শত শত মানুষ। সোমবার (৩১ অক্টোবর) সকালে রাস্তাটি সংস্কারের দাবিতে নারান্দিয়া পূর্বপাড়া গ্রামে মানববন্ধন করেছে ভুক্তভোগী এলাকাবাসী। এতে নারী-পুরুষ, কিশোর-কিশোরী ও স্কুল কলেজে শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধনে ভুক্তভোগী এলাকাবাসী জানান, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য দীপেশ চন্দ্র ভৌমিকের (বলাই মেম্বার) বাড়ীর সামনে হতে টাঙ্গাইল-ভূঞাপুর মহাসড়ক পর্যন্ত রাস্তাটি দীর্ঘ ১৫ বছর যাবত বেহাল দশা। সামান্য বৃষ্টি হলেই রাস্তাটি তলিয়ে যায়। পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় প্রতিনিয়তই জলাবদ্ধতায় থাকে রাস্তাটি। নারান্দিয়া বাজার, নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজ, নারান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেন্দ্রীয় মসজিদ ও মাদ্রাসায় ও পার্শ্ববর্তী নগরবাড়ী, দৌলতপুর, মাইস্তা গ্রামের স্কুল কলেজের শিক্ষার্থীসহ অগনিত মানুষ ওই রাস্তা দিয়ে যাতায়াত করে থাকে। ওই গ্রামে যাতায়াতে একমাত্র রাস্তাটি জলাবদ্ধ থাকায় প্রতিনিয়ত দুর্ভোগ পোহাচ্ছে শত শত মানুষ।রাস্তাটি দ্রুত সংস্কারের জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসি।

নারান্দিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডে সদস্য রোমান মিয়া মুঠো ফোনে জানান, রাস্তাটির বেহাল দশা সবাই জানে, রাস্তাটি সংস্কারের জন্য গ্রামবাসী কেউ মাটি দিতে ইচ্ছুক না, গ্রামবাসী মাটি দিলে ইউনিয়ন পরিষদে আবেদনের মাধ্যমে রাস্তার কাজ করে দেব।

এ বিষযে ইউপি চেয়রম্যান মাসুদ তালুকদার জানান, রাস্তাার দুই পাশের বাড়ির পানি রাস্তায় জমে থাকে, ওই রাস্তায় মাটি ভরাট করতে হলে ট্রাক দিয়ে মাাটি ফেলতে হবে। গ্রামীন রাস্তায় ট্রাক দিয়ে মাটি ভরাট করার মত বরাদ্দ থাকেনা। তবে চেষ্টা করবো রাস্তাটি সংস্কার করার জন্য।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker