কিশোরগঞ্জ

হোসেনপুরে সাংবাদিকদের সাথে কৃষিবিদ হুমায়ূনের মতবিনিময়

মাহফুজ রাজা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ূন হোসেনপুর উপজেলা কর্মরত সকল প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার (৩১ অক্টোবর)রাতে নিজ বাসভবনে রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হালিমের উপস্থিতিতে কিশোরগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ূন বলেন, ২১ আগষ্ট গ্রেনেড হামলায় গ্রেনেডের স্প্লিন্টার শরীরে বহন করে এখনো বেঁচে আছি। কিন্তু দলীয় কোন পদ পদবী চাইনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসন থেকে আওয়ামীলীগ মনোনয়ন পাওয়ার আশা এবং প্রত্যাশা নিয়ে কাজ করছি।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে এমপি নির্বাচিত হয়ে সাধারণ মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দেব। আর -যদি আমি মনোনয়ন না পাই যাকে দল মনোনয়ন দেবে তার পক্ষে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করবো।

সে সময় সাংবাদিকদের সাথে কূশল বিনিময় করেন ও বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কৃষিবিদ হুমায়ূন।মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী আতাব,হোসেনপুর প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার সরকার,মডেল প্রেসক্লাব সভাপতি এস এম তারেক নেওয়াজ,সাংবাদিক মো: জাকির হোসেন, সঞ্জিত চন্দ্র সীল, মাহফুজ রাজা উজ্জ্বল সরকার, মোঃ রাজু আহমেদ, মোঃ সাগর মিয়া,খাইরুল ইসলাম,এস এম রিফাত,শামীম সরকার,মোঃ সুহেল,কবি ও সাহিত্যিক শাহ্ আলম বিল্লাল প্রমুখ।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker