কিশোরগঞ্জ

গোবিন্দপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাহফুজ হাসান,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৬ আগস্ট) বিকালে গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় সভাপতিত্ব করেন ৩নং গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব লুৎফুর রহমান মানিক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী জনাব কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন । 
এ ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম নুর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম ,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম,পৌর মেয়র কাইয়ূম খোকন, ৩নং গোবিন্দপুর ইউনিয়ন চেয়ারম্যান যুবলীগ সভাপতি এডভোকেট সাইদুর রহমান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কাঞ্চন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতা-কর্মীরা।
Image
সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন বলেন , বঙ্গবন্ধু আজীবন শোষিত মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে গেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বেই নিরস্ত্র বাঙালি শক্তিশালী পাক-হানাদার বাহিনীর বিরুদ্ধে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণে অনুপ্রাণিত হয়। স্বাধীনতা পায় বাঙালি জাতি। পৃথিবীর বুকে বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের জন্ম হয়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা এবং স্বাধীনতার চেতনাকে মুছে ফেলার অপচেষ্টায় এক কালো অধ্যায়ের সূচনা করে ঘাতকরা। সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যার ঘটনা শুধু ব্যক্তিকে হত্যাপ্রয়াস ছিল না, ছিল জাতির স্বাধীনতার শক্তিকে হত্যার অপচেষ্টা। এ সময় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় এনে তার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker