গাজীপুর

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় পিতা পুত্রসহ নিহত ৪

পুনম শাহরিয়ার ঋতু, গাজীপুর জেলা প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে ট্রাক ব্যাটারী চালিত অটোরিকসা মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্রসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই অটোরিকসার চালক। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

সোমবার (১৯ ফেব্রুয়ারী) ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার টান সূত্রাপুর এলাকার ঢাকা টাঙ্গাইল মহাসড়কে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার টালাবহ গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে মফজেল হোসেন (৬৫), মৃত ইন্তাজ আলীর ছেলে আব্বাস আলী (৬৫) ও তার ছেলে জাহিদুল ইসলাম (৩৫) ও একই উপজেলার বাউমান টালাবহ গ্রামের মৃত হাছেন আলীর ছেলে শওকত আলী (৪৫)। চারজনেই ইট ভাটায় মাটি কাটার শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, সোমবার ভোর সাড়ে পাচঁটার দিকে বোর্ড ঘর এলাকা থেকে কাজের সন্ধ্যানে ওই পাঁচজন অটোরিকসা যুগে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের সার্ভিস লাইন দিয়ে উল্টো পথে আসছিলেন। এসময় চন্দ্রা থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো –উ-১৪-১৫৪৫) একটি সিমেন্ট বুঝাই ট্রাক মূল মহাসড়ক ব্যবহার না করে সার্ভিস সড়ক দিয়ে মির্জাপুর যাওয়ার পথে ব্যাটারী চালিত অটোরিকসার সাথে মুখোমুখি সংর্ঘষ ঘটলে ঘটনাস্থলেই ওই অটোরিকসার চালকসহ পাঁচজন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। বাকি দুইজনের অবস্থা গুরতর হওয়ায় মির্জাপুর কুমুদিনি কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্বাস আলী নামের আরেক জনের মৃত্যু ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক রয়েছেন। পরে নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাওজোর হাইওয়ে পুলিশের ওসি শাহদাত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছেন। তিন জনের লাশ উদ্ধার করে নিহতদের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker