গাজীপুর

মা অফিস থেকে বের হয়েছি কিছুক্ষণের মধ্যেই বাসায় আসবো

রাত দশটার দিকে সম্রাব্য এনিমেশন আমাকে একটি পোশাক তৈরি কারখানা থেকে বের হয় সাইদুল ইসলাম। সাইদুল অফিস থেকে বের হয়ে মা মনোয়ারা বেগমকে ফোনে জানান, অল্প কিছুক্ষনের মধ্যে বাড়ি ফিরব।সেই সাইদুল বাড়ি ফিরল লাশ হয়ে। এরকম আক্ষেপের কথা বলেতে বলতে মা মনোয়ারা বেগম বুক চাপড়াতে চাপড়াতে আর কাঁদছিলেন। এ সময় পাশে থাকা স্বজনদের চোখে অশ্রু যেন ছল ছল করেছিল। রোববার সকাল ১১ টায় নামাজে জানাজা শেষে সাইদুলকে পৌর কবরস্থানে দাফন করা হয়। নিহত সায়েদুল ছিলেন একজন কুরআনের হাফেজ ছিলেন। সে ইসলামিক স্টাডিজ থেকে অনার্স কমপ্লিট করেছিলেন। সে চন্দ্রা এলাকার ডেনিম এশিয়া নামক একটি পোশাক কারখানায় মেকানিক পদে চাকরি করতেন। দুই ভাই দুই বোনের মধ্যে সে সবার ছোট।

বাবা বাবুর মিয়া জানান, অফিস থেকে রাত ১০ টায় বের হয়ে সাইদুল প্রথমে তার মা মনোয়ারা বেগম কে ফোন করে জানায়, কিছুক্ষণের মধ্যে বাসায় ফিরে আসবে কিন্তু রাত সাড়ে দশটার দিকে তাদের কাছে খবর আসে, মাকিষবাথান হাইটেক পার্ক সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। খবর পেয়ে সাইদুলের স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে সাইদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুপুরের দিকে সরেজমিনে সাইদুলের বাড়িতে গিয়ে দেখা যায় বাড়ী ভর্তি লোকজন ভিড় করে আছেন। মা মনোয়ারা বেগমকে খাটের উপর বারবার বিলাপ করতে দেখা গেছে। মা মনোয়ারা বেগম চিৎকার করে তার ছেলেকে এনে দেওয়ার জন্য খোদার কাছে হা তুলে বলছেন।

নিহতের বড় ভাই সাইফুল ইসলাম জানান,ছোট ভাই সাইদুল ইসলামের বুক ভরা স্বপ্ন ছিল। এ সপ্তাহে তার জন্য বউ দেখার জন্য কুমিল্লা যাওয়ার কথা ছিল। কিন্তু আর যাওয়া হলো না।পরিবারের ভাই বোনের স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেল।

উল্লেখ্য, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাকিষবাথান টিএন্ড টি বটতলা নামক স্থানে শনিবার রাত সোয়া ১২টার দিকে ইতিহাস পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, নিহতরা হলেন টাংগাইল জেলার ভূঞাপুর থানার শেখবাড়ি এলাকার আয়ুব আলীর ছেলে নজরুল ইসলাম (২৭), বরগুনা জেলার সদর থানার আংগারপাড়া এলাকার মমিনউদ্দিন শিকদারের ছেলে মেহেদী হাসান (৪৪), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম (৪৪), একই থানার লতিফপুর এলাকার বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম (২৭) এবং যশোর জেলার ঝিকরগাছা থানার দহর মাঞ্জড়া এলাকার আতিয়ার রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮)।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker