গাজীপুর

কালিয়াকৈরে ইউনিয়ন ব্যাংকের এসি বিস্ফোরণ, আহত ৪

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক বাজার এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের পাশে ইউনিয়ন ব্যাংক লিমিটেড নামক একটি বেসরকারি ব্যাংক প্রতিষ্ঠানের গোপন সার্ভার রুমের পুরাতন এসি মেরামতের সময় এসি বিস্ফোরণে চার জন গুরুতর আহত হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশংকা জনক। বুধবার (৮ জুন) দুপুর আড়াই দিকে এ দূর্ঘটনা ঘটে। এতে সার্ভার রুমসহ পাশের এটি রুম বিদধস্ত হয়েছে।

ব্যাংক কর্মকর্তা ও ফায়ার সার্ভিস সূত্র জানায় জানান, দুপুরের দিকে ঢাকা থেকে তিন জন ইলেকট্রিসিয়ান আসে ইউনিয়ন ব্যাংকের সার্ভার রুমের এসি সার্ভিসিং এর জন্য । সার্ভিসিং এর এক পর্যায়ে দুপুর ৩টায় হটাৎ করে এসির বিস্ফোরণ ঘটে এতে সার্ভার রুমে কর্মরত ব্যাংকের দুই কর্মকর্তা গিয়াস উদ্দিন (৩২), শরিফ উদ্দিন তাহসিন (২৪) এবং এসির ইলেকট্রিসিয়ান জাকারিয়া চৌধুরী (২৬) ও আমিনুল ইসলাম (৩২) গুরুতর আহত হয়।

এ সময় তাদের উদ্ধার করে প্রথমে মৌচাক পপুলার হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেলে পাঠায়। এদের মধ্যে গিয়াস উদ্দিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউনিয়ন ব্যাংক ম্যানেজার হুমায়ুন কবির জানান, এ ঘটনায় আমাদের সার্ভার রুম পুরো ধ্বংস হয়ে গেছে এতে আমাদের প্রায় ১০-১৫ কোটি টাকার ক্ষতি হয়েছে।

ভবন মালিক মাসুদ পারভেজ জানান,বিস্ফোরণে আমার ভবনের তৃতীয় তলার ওই অংশে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, এসি বিস্ফোরণের খবর শুনে ২টি ইউনিট ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। তবে এঘটনায় কোন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেনি।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker