জাতীয়

পাঁচ স্টেডিয়ামে নির্বাচনী কার্যক্রম না চালাতে ইসিকে বাফুফের অনুরোধ

দেশের পাঁচটি ফুটবল স্টেডিয়ামে নির্বাচনী কার্যক্রম চালানোর অনুমতি না দিতে নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়ে চিঠি দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের কাছে পাঠানো চিঠিতে এ সকল মাঠে নির্বাচনী জনসমাবেশ বা অন্যান্য কার্যক্রম হলে বাংলাদেশের ফুটবল ও ফুটবল সংশ্লিষ্ট অর্থনীতি ক্ষতিগ্রস্ত হবে বলে উল্লেখ করা হয়েছে।

চিঠিতে বাফুফে জানায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী ২২ ডিসেম্বর থেকে ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৩-২৪’ এর খেলা দেশের ৫টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। স্টেডিয়ামগুলো হলো- শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম গোপালগঞ্জ, বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়াম মুন্সিগঞ্জ, মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম রাজশাহী, রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়াম ময়মনসিংহ এবং বসুন্ধরা কিংস অ্যারেনা ঢাকা।

এ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অনুকূলে এসব স্টেডিয়াম (কিংস অ্যারেনা ঢাকা ছাড়া) গত ১ আগস্ট থেকে আগামী বছরের ৩১ জুলাই পর্যন্ত বরাদ্দ দিয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ।

চিঠিতে আরো জানায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও এর আওতাধীন বিভিন্ন ক্লাব গত ফুটবল মৌসুমে উল্লেখিত স্টেডিয়ামগুলোর মাঠের মান উন্নয়ন ও বিভিন্ন সংস্কার করে ফুটবল খেলার উপযোগী করে গড়ে তুলেছে। এতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও এর আওতাধীন বিভিন্ন ক্লাব ব্যাপক অর্থ ও শ্রম ব্যয় করেছে। বিগত বছরের ন্যায় এ বছরও বাফুফে ও সংশ্লিষ্ট ক্লাবগুলো কর্তৃক আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী মাঠের উন্নয়নের লক্ষ্যে এরই মধ্যে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে।

যা মানসম্পন্ন আন্তর্জাতিক ও ঘরোয়া ফুটবল খেলায় যথার্থ ভূমিকা রাখবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker