জাতীয়

বঙ্গবন্ধু সেতু মহাসড়ক পরিদর্শনে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) নুর ই আলম মিনা। শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গায় ঝটিকা সফর করেন তিনি।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট নিরসনে ও ঈদ যাত্রা স্বস্তিদায়ক করতে পুলিশ ইতো মধ্যেই নানা পদক্ষেপ নিয়েছেন। শ্রমিকদের যাতে একসঙ্গে ছুটি না দিয়ে বিভিন্ন দিনে ছুটি দেয় তার জন্য সংশ্লিষ্ট গামেন্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ হয়েছে। মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশের নজরদারি ক্যাম্প স্থাপন করা হয়েছে। বিভিন্ন স্থানে ফ্লাইওভার ও বাইপাসগুলো খুলে দেয়া হয়েছে। পুলিশ বিশেষ ব্যবস্থা নেয়ার জন্যই মহাসড়কে ঈদে ঘরমুখো মানুষ স্বত্বিতে বাড়ি যেতে পারছে।

এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার কাজী নুসরাত এদীব লুনা (প্রশাসন ও অর্থ), কালিতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান,এলেঙ্গা পৌরমেয়র নুরে আলম সিদ্দিকী প্রমুখ।

পুলিশ সূত্রে জানা গেছে, এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত সাড়ে ১৩ কিলোমিটার সড়ক দুই লেনের। যানবাহনের চাপ বৃদ্ধি পেলেই সড়কটি একমুখী করে দেওয়া হবে। উত্তরবঙ্গগামী যানবাহন এই সড়ক হয়ে সেতু পর্যন্ত যাবে। অপরদিকে ঢাকামুখী যানবাহন সেতু পার হয়ে বিকল্প সড়ক ভূঞাপুর হয়ে এলেঙ্গা আসবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker