সুনামগঞ্জবাংলাদেশ আওয়ামী লীগ

জামালগঞ্জ উপজেলায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠিত

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগ জামালগঞ্জ উপজেলা শাখার অধীনে ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। উপজেলায় মোট ৬টি ইউনিয়ন নিয়ে গঠিত। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে প্রতিটি কমিটি গঠিত হয়েছে।

জামালগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: আবুজুর বারি প্রত্যয়, সাধারণ সম্পাদক আশরাফুল আলম জামালগঞ্জ উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুজ সাকিব সবুজ, সাধারণ সম্পাদক লোকমান হোসেন, বেহেলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফাহাদ আহমেদ, সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ মারুফ, সাচনাবাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুপক পাল, সাধারণ সম্পাদক সামরান আহমদে, ফেনারবাক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমন তালুকদার, ভীমখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৌরভ চন্দ্র কর, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মশিউর।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিহির সরকার বলেন, জামালগঞ্জ উপজেলায় ৬টি ইউনিয়নের সব কটিতে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

যুগ্ম আহবায়ক আরিফ আলম লিমন বলেন, প্রতিটি ইউনিয়নে আমরা সভাপতি সাধারণ সম্পাদক পদ ঘোষণা করেছি। আরেক যুগ্ম সম্পাদক রিফাত শাহরিয়ার ফাহিম বলেন, সভাপতি সাধারণ সম্পাদক মিলে পূর্ণাঙ্গ প্রতি ওয়ার্ড থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের নিয়ে এবং প্রয়োজন মনে করলে উপজেলা কমিটির সাহায্যে ২১ দিনের ভিতর পূর্নাঙ্গ কমিটি গঠন করতে হবে।

যুগ্ম আহবায়ক আরিফ আলম লিমন বলেন, সকল ইউনিয়ন কমিটির মেয়াদ ১ বছর। তিনি আরোও বলেন, আমরা জামালগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম গঞ্জ ঘুরে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং ত্যাগি তৃনমুল নেতাদের সাথে আলোচনা করে এই কমিটি গঠিত করেছি, তার পরও বলব ব্যর্থতাটুকু আমাদের সফলতাটুকু আমার তৃনমুল নেতাকর্মিদের।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
খন্দকার শহীদুল ইসলাম

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker