ঠাকুরগাঁও

পীরগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা: আটক ৪

মো: লাতিফুর রহমান লিমন, পীরগঞ্জ, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। রবিবার অভিযান চালিয়ে পীরগঞ্জ উপজেলার গুয়াগাঁও এলাকার আইজুল ও কবির এবং বোচাগঞ্জ উপজেলার জনি ও আরিফ নামে ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত আকরামুল ইসলাম (৩৩) পীরগঞ্জ উপজেলার বৈরচুনা গ্রামের সাহারুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ২৪ মে দিনাজপুর জেলার সেতাবগঞ্জ পৌর শহরের জহুরা অটো রাইস মিলের পার্শ্বে শামীম ট্রেডার্স নামে দোকানের সামনে ওই দিন বিকাল ৫টায় এজাহারীর নামীয় আসামীরা আকরামুলকে ধরে নিয়ে গিয়ে বেধড়ক মারপিট শুরু করে।

এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে আকরামুলকে সেখান থেকে মোটরসাইকেল যোগে তুলে নিয়ে আসে পীরগঞ্জে। ওইদিন রাত সাড়ে ৮টার দিকে পীরগঞ্জ পৌর শহরের জরিফা মঞ্জিলের ভিতরে নিয়ে এসে আবারো দ্বিতীয় দফায় মারপিট করা হয় তাকে। এক পর্যায়ে আকরামুল জ্ঞান হারিয়ে ফেললে পৌর শহরের প্রিয়াংকা রেন্টুরেন্ট এর পাশের সিএনজি অফিসের সামনে তাকে ফেলে রেখে আকরামুলের পরিবারের লোকজনকে খবর দেয় দুস্কৃতিকারীরা। খবর পেয়ে আকরামুলের বাবা স্থানীয় দুই ছাত্রলীগ নেতার সহযোগীতায় তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসাপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৯ জুন রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের মা আকলিমা বেগম বাদী হয়ে ১০ জুন বোচাগঞ্জ থানায় পীরগঞ্জ ও বোচাগঞ্জ উপজেলার ১৬ জনের নাম উল্লেখ করে ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩১২/৩০২/১১৪/৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পীরগঞ্জ থানার ওসি তদন্ত জানান, আকরামুল হত্যার ঘটনায় বোচাগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। রবিবার পুলিশি অভিযানে পীরগঞ্জ উপজেলার গুয়াগাঁও এলাকার আইজুল ও কবির এবং বোচাগঞ্জ উপজেলার জনি ও আরিফ নামে ৪ জনকে আটক করে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker