ঠাকুরগাঁও

সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার ও নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

পেশাগত দায়িত্ব পালনকালে বাংলাদেশ প্রতিদিনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটু, দৈনিক মানবকন্ঠের পীরগঞ্জে উপজেলা প্রতিনিধি লাতিফুর রহমান লিমন, রাজশাহীর এটিএন নিউজের রাজশাহী জেলা প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপার্সন রুবেল ইসলামসহ ৪ সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার,নির্যাতনের প্রতিবাদে ও বাংলাদেশের সকল সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারসহ অপরাধীদের গ্রেফতার দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে শহরের চৌরাস্তায় টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ব্যানারে এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মুনসুর,টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস,টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাই টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রোহান,

তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সারাদেশে একেরপর এক সন্ত্রাসী কর্তৃক সাংবাদিকদের উপর হামলার গভীর উদ্বেগ প্রকাশ করছি।

এ সময় বক্তারা বলেন জেগে ওঠো জাতির বিবেক। আর কতো হামলার শিকার ঘটবে, আর নয় চুপ চাপ এখন সময় জেগে ওঠার, পেশাগত দায়িত্ব পালনের গত শনিবার (৩ সেপ্টেম্বর) ঠাকুরগাঁওয়ের রুহিয়া বিএনপি ও মহিলা লীগের বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে মারপিট সময় বিএনপির নেতা কর্মীতের বাংলাদেশ প্রতিদিনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটু উপর সন্ত্রাসী হামলার চালান।, গত ৩১ আগস্ট বুধবার দুপুরে পীরগঞ্জ পৌর শহরের পূর্ব চৌরাস্তার এসবিএসি ব্যাংকের সামনে উপজেলা ছাত্রলীগের আয়োজনে কালো পতাকা মিছিলের ছবি তোলার সময় দৈনিক মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি লাতিফুর রহমান লিমনের ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়। ও রাজশাহীর বিএমডি এর অসাধু কর্মকর্তা- নির্বাহী পরিচালক আব্দুল রশিদের নেতৃত্বে কর্মচারী কর্তৃক এটিএন নিউজের রিপোর্টার বুলবুল হাবিব ও ক্যামেরাপার্সন রুবেলের ওপর সন্ত্রাসী হামলা ক্যামেরা ও বুম ভাঙচুর করেন ।

প্রিয় সাংবাদিক বন্ধুরা সাংবাদিক নির্যাতন বন্ধের দাবিতে সমগ্র দেশের সাংবাদিকদের কঠিন ঐক্য গড়ে তোলার উদাত্ত আহ্বান জানাচ্ছি।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker