নওগাঁ

নওগাঁর আত্রাইয়ে স্মার্ট ভূমি সেবা সপ্তাহ শুরু

নওগাঁর আত্রাইয়ে আজ থেকে স্মার্ট ভূমি সেবা সপ্তাহ শুরু হয়েছে। “স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার (৮জুন) সকাল সাড়ে ১০টায় আত্রাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় চত্বরে ভূমি সপ্তাহের উদ্বোধন করেন অতিরিক্ত দায়িত্বে থাকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার সঞ্জিতা বিশ্বাস। এ সপ্তাহ ৮ জুন থেকে ১৪ জুন পযর্ন্ত নাগরিকদের কাছে বিভিন্ন ভূমি সেবা সহজে পৌঁছে দিতে ভূমি মন্ত্রণাণয়ের এ উদ্যোগ গ্রহন করেন।

অনুষ্ঠানে বক্তরা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন অনুসরণ করে বর্তমান সরকার স্মাট র্ভূমি ব্যবস্থাপনা গড়ে তুলেছে। এ ব্যবস্থাপনায় নাগরিক সেবা প্রাপ্তি সহজ ও সুন্দর হয়েছে। নাগরিক সেবা প্রাপ্তির সুবিধা গ্রহন করতে নাগরিকদের স্মার্ট হতে হবে। ভূমি সেবা সপ্তাহ ভূমি ব্যবস্থাপনায় নাগরিক সম্পৃত্বতা।

উপজেলা নির্বাহী অফিসার সঞ্জিতা বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভূমি অফিসের নাজির আরফিন জাহান, কেডিট চেকিং কাম সায়েরাত সহকারী মো: রুবেল হোসেন, সভাপতি ইউনাইটেড প্রেস ক্লাব, আত্রাই, উপজেলা যুব উন্নয়ন অফিসার এসএম নাসির উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোয়াজ্জেম হোসেন, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মো: ইয়াকুব আলী,  ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকতার্সু সুফল চন্দ্র, গৌতম মন্ডল, কামরুজ্জামান, আল-আমিন, আব্দুল কুদ্দুস, হেলাল উদ্দিন সহ আট ইউনিয়নের ভূমি সহকারী কর্মকতা ও ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকতা, প্রিন্ট ও ইলেকট্রি মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমূখ।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
কামাল উদ্দিন টগর

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker