নওগাঁ

“হাটে অতিরিক্ত টোল আদায় বন্ধ করা হবে” নবনির্বাচিত রাণীনগর উপজেলা চেয়ারম্যান

নওগাঁর রাণীনগর উপজেলার নব-নির্বাচিত সর্বকনিষ্ঠ নতুন মুখের তরুন চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সদস্য প্রকৌশলী মো: রাহিদ সরদার বলেছেন, সরকার বিরোধী সকল কর্মকান্ডকে কঠোর হাতে দমন করা হবে। বিশেষ করে উপজেলার বৃহত্তম আবাদপুকুর ও ত্রিমোহনী হাটে টোল আদায়ের নামে ক্রেতা-বিক্রেতাদের যে গলাকাটা হচ্ছে তা বন্ধ করা হবে। সরকার নির্ধারিত প্রতিটি পণ্যের টোল আদায়ের হারের তালিকা আমি প্রতিটি হাটে ঝুলিয়ে দিবো আপনারা সেই তালিকা দেখে খাজনা দিবেন। কোন মহল যদি সেই তালিকার চেয়ে বেশি খাজনা আদায় করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ছাড়া যদি কোন মহল কিংবা কেউ দলের কিংবা এমপির নামের অজুহাতে রাহাজানি করতে চায়, শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করতে চায় তাহলে তাদের বিরুদ্ধে বঙ্গবন্ধুর সৈনিক হয়ে প্রতিরোধ গড়ে তুলবো। আপনারা আমার বাবার দিকে চেয়ে আমার মতো ছোট মানুষকে ভোট দিয়ে চেয়ারম্যানের মতো যে গুরুদায়িত্ব অর্পন করেছেন আগামী পাঁচ বছর তার প্রতিদান দেওয়ার চেস্টা করবো। তবে সব সময় চোখ-কান খোলা রাখতে হবে যেন আমাদের ভুলের মধ্যে ঢুকিয়ে কেউ ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সেই দিকে লক্ষ্য রেখে আগামীতে পথ চলতে হবে।

Image

তিনি রবিবার বিকেলে উপজেলার বাণিজ্যিক রাজধানী আবাদপুকুরের চারমাথায় এক পথসভায় প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন। একডালা ইউনিয়ন আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিকের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক শেখ হাফিজুর রহমানের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন বড়গাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার আব্দুল মতিন, কালীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন, একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আলহাজ্ব মো: শাহজাহান আলী, কালীগ্রাম ইউনিয়ন আ’লীগের সম্পাদক মুক্তাদির খন্দকার প্রমুখ। এ ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং তার অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন। এর আগে প্রধান অতিথি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে উপজেলার ভাটকৈ ও আবাদপুকুর এলাকার মানুষদের সঙ্গে কুশল বিনিময় করেন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
মোঃ খালেদ বিন ফিরোজ

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker