জামালপুর

উন্নয়ন অব্যাহত রাখতে ‘ঐক্যবদ্ধ’ হয়ে কাজ করার আহ্ববান: আব্দুর রশিদ এমপি

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রশিদ বলেন- ঐক্যবদ্ধ হয়ে কাঁধে-কাঁধ মিলিয়ে কাজ করলে উন্নয়ন কেউ ব্যাহত করতে পারবে না। সরিষাবাড়ীর দায়িত্বরত ইউএনও, চেয়ারম্যান, মেয়র এবং এমপি এই চার ব্যক্তি এক টেবিলে বসে একমত প্রকাশ করে কাজ করলে সরিষাবাড়ীর চিত্র পাল্টাতে বেশি দিন সময় লাগবে না। 

Image

বুধবার (৩ জুলাই) সকালে উপজেলা সমাজসেবা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর,  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগের যৌথ আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুর রশিদ এমপি আরো বলেন, ‘সরিষাবাড়িতে উন্নয়নের কোন কমতি থাকবে না। সরিষাবাড়িতে কোন কাঁচা রাস্তা থাকবে না। ইতিমধ্যে বিভিন্ন গ্রামের চলাচলের অনুপযোগী রাস্তাগুলোতে মাটি কাটার কাজ করা হচ্ছে, পাকা রাস্তা তৈরি করা হচ্ছে। খুব শিগ্রই সরিষাবাড়ি রেলওয়ে স্টেশনের উপর দিয়ে ফ্লাইওভার নির্মাণ করা হবে। মাননীয় প্রধানমন্ত্রীর এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্ববান জানান তিনি।

এছাড়া তিনি বক্তব্যে আরো বলেন, ‘আপনার আমাকে ভোট দিয়ে স্বতন্ত্র থেকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। আপনাদের সেবার আমি নিয়োজিত। 

রাজনৈতিক জীবনে ‘না বলা’ অনেক কষ্ট রয়েছে। সেই সব কষ্ট দিয়ে একটি মোটা বই লিখা হবে। আর বইটির নাম হবে ‘কষ্ট’। সেই বই লিখেই দুনিয়া থেকে একদিন চলে যাবো। 

এসময় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি এমএ গনি, পৌর আ.লীগের সভাপিত অধ্যক্ষ মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা অনুপ সিংহ, সমাজসেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম, ফরেস্ট অফিসার সরোয়ার জাহান, সরিষাবাড়ি থানার ওসি মুশফিকুর রহমান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল প্রমুখ। 

উল্লেখ্য; বিতরণ সামগ্রী হিসেবে ছিলো- সমাজসেবা থেকে ২০টি ছাগল, ১২টি হুইল চেয়ার, প্রকল্প বাস্তবায়ন অফিস ১৮ জনে ২বান্ডিল ঢেউটিন, ১৭৫ জনকে শুকনা খাবার, চাইল ১০কেজি করে, কৃষি অফিস থেকে ১৪শত জনের মধ্যে ১০কেজি সার ও ধানের বীজ এবং বন বিভাগ থেকে ৫ হাজার গাছের চারা বিতরন করা হয়।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker