জামালপুর

জামালপুর জেলার বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন (ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি) সংগঠনের কেন্দ্রীয় কমিটি প্রকাশ

আজ (২রা জুলাই) রোজ মঙ্গলবার (ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি) সংগঠনের অফিসিয়াল গ্রুপে এক বিজ্ঞপ্তির মাধ্যমে (২৪-২৫) কেন্দ্রীয় কমিটি প্রকাশ করা হয়।

সভাপতি শিহাব উদ্দিন ও বোরহান উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্ত সদস্যরা হলো- সহ সভাপতিঃ মো: আতিকুর রহমান, সহ সভাপতিঃ ইউসুফ আলী। যুগ্ন সাধারণ সম্পাদকঃ মো: জুয়েল সরদার, সাংগঠনিক সম্পাদকঃ ইউসুফ আহমেদ সুমন, সহ-সাংগঠনিক সম্পাদকঃ শাহীন আলম, অর্থ সম্পাদকঃ মো: মুক্তাদির তালুকদার, সহ অর্থ সম্পাদকঃ আবু তাল্লাদ, প্রচার সম্পাদকঃ মো: সামির হাসান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকঃ মো: মতিনুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ আর এল হৃদয় খান, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদকঃ নিজাম, ধর্ম বিষয়ক সম্পাদকঃ মো: রফিকুল ইসলাম, সহ ধর্ম বিষয়ক সম্পাদকঃ পিয়াস আহমেদ। চিকিৎসা বিষয়ক সম্পাদকঃ রাইসুল আহমেদ হৃদয়, ক্রিড়া বিষয়ক সম্পাদকঃ মো: ওমর ফারুক, মহিলা বিষয়ক সম্পাদিকাঃ সানজিদা ইসলাম স্বপ্ন, কার্যকরী সদস্যঃ এন ইউসুফ, কার্যকরী সদস্যঃ তানজিম আহমেদ দিহান, কার্যকারী, সদস্যঃ মো: সাকিব হাসান, কার্যকরী সদস্যঃ  শাকিল আহমেদ, কার্যকরী সদস্যঃ রায়হান খান।

নব্য দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: বোরহান উদ্দিন বলেন, আমরা ২০২০ সাল থেকে মানুষকে বিনামূল্যে রক্তদান ও সচেতন করতে কাজ করে যাচ্ছি। আগামীতে আরো বেশি মানবিক কাজ করতে আমরা সর্বদা নিয়োজিত থাকবো এবং নিঃস্বার্থভাবে মানুষের পাশে দাঁড়াবো।

উল্লেখ্য; আগামী ১ বছরের জন্য (২৪-২৫) কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেওয়া হয়।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker