জামালপুর

মাদারগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে রায়হান রহমতুল্লাহ রিমু জনতার চেয়ারম্যান নির্বাচিত

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ তৃতীয় ধাপে মাদারগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে (২৯ মে)। ১৫ বছর পর ভোটের অধিকার ফিরে পেয়ে জনগণের নিরব ভোট বিপ্লবের মাধ্যমে জনতার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রায়হান রহমতুল্লাহ রিমু।

মাদারগঞ্জে মোট ভোটার ২ লাখ ২৪ হাজার। উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪৭%। রায়হান রহমতুল্লাহ রিমু (কাপ পিরিচ) প্রতিকে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন তিনি ভোট পেয়েছেন ৪১ হাজার ৩২২ নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক তিন বারের উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগের অফিসিয়াল প্রার্থী ওবায়দুর রহমান বেলাল (দোয়াত কলম) প্রতীক নিয়ে ২৫ হাজার ২২৫ ভোট পেয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের অফিসিয়াল প্রার্থী মহিলা ভাইস চেয়ারম্যান পদে লাইলি বেগম (ফুটবল) প্রতীক নিয়ে ৫০ হাজার ২৩৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে জয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডলি আক্তার (কলস) প্রতীকে ৪১ হাজার ২৮৭ ভোট পেয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ইঞ্জিনিয়ার মো: হেলালুর রহমান (টিউবওয়েল) প্রতীক নিয়ে ৫৫ হাজার ০৮১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক অফিসিয়াল প্রার্থী শফিকুল ইসলাম (তালা) প্রতীকে ২৯ হাজার ১৭৭ ভোট পেয়েছেন।

এই প্রথম ইভিএম এ সুন্দর সুশৃঙ্খল ভাবে ভোটারেরা কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট দিতে পেরে খুশি ভোটাররা। সকাল থেকে শান্তিপূর্ণভাবে উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য যে, মাদারগঞ্জে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য গত (১৫ মে) মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন (২৯ মে) নির্বাচনে জনতার ভোটে বিজয়ী চেয়ারম্যান রায়হান রহমতুল্ল্যাহ রিমু।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker