জামালপুর

২৬ শে মার্চের অনুষ্ঠানে জনশূন্য মাঠ, ফেসবুকে ভিডিও ভাইরাল

জামালপুরের ইসলামপুর উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানের ফাঁকা মাঠে বক্তব্য দিচ্ছেন অতিথিরা- এমন কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে উপজেলা প্রশাসন বলছে, স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে পর্যাপ্ত লোকজন ছিল। সুন্দরভাবে অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

খোঁজ খবর নিয়ে জানা যায়, গত মঙ্গলবার (২৬ মার্চ) ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের প্রত্যুষে ৩১ তপোধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা হয়। এতে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সকল সরকারি-আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। অনুষ্ঠান মঞ্চে অতিথিদের দেখা গেলেও একটি ছবিতে দেখা যায় মঞ্চের সামনে মাঠে কোনো লোকজন নেই।

সকাল ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন অতিথিরা। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার গোলাম মোস্তফার সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন ইউএনও মো: সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এসএম জামাল আব্দুন নাছের বাবুল এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মানিকুল ইসলাম মানিক।

উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভেকেট এসএম জামাল আব্দুন নাছের বাবুল বলেন, মঞ্চে লোকজন ছিল। তবে রমজানের কারণে অনুষ্ঠান সংক্ষিপ্ত করায় মঞ্চের সামনের অংশে লোকজন হয়নি। তাছাড়া ওই অনুষ্ঠানে সাধারণ লোকজনের উপস্থিত হওয়ার কথা নয়। মূলত উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আনসার এবং ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও সদস্যরা অনুষ্ঠানে অংশ নেন।

ইউএনও মো: সিরাজুল ইসলাম বলেন, স্বাধীনতা দিবসের অনুষ্ঠান সুন্দর এবং যথাযথভাবে হয়েছে। অনুষ্ঠানে লোকজন অনেক উপস্থিত ছিল। মাঠে রোদ ছিল তাই মাঠ থেকে সরে পাশে দাঁড়িয়ে ছিল লোকজন। ছবিটা ইচ্ছাকৃতভাবে কেউ কৌশলে তুলেছেন। যেন ছবিতে লোকজন দেখা না যায়। অনুষ্ঠানে অনেক সাংবাদিক উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, এটি ইচ্ছে করেই করেছে। আরও কয়েকটি ছবি বা ভিডিও দেখলে বুঝা যাবে লোকজন ছিল কিনা।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker