জামালপুর

রণরামপুর উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মুহাম্মদ বিপুল হোসেন, জামালপুর:

জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী রণরামপুর উচ্চ বিদ্যালয়ের ৪৭ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ ফেব্রুয়ারি) অত্র বিদ্যালয় মাঠে এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

বিদ্যালয় গভর্নিং বডির সভাপতি ডাঃ কে এম এনামুর হক তৌফিক এর সভাপতিত্বে এবং জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ ফারুক আহাম্মেদ চৌধুরীর উদ্বোধনে ক্রীড়া  প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবুল হোসেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ময়মনসিংহের উপ-পরিচালক খুরশিদ আলম, জামালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ছানোয়ার হোসেনসহ বিদ্যালয়ের  শিক্ষকবৃন্দ, কর্মচারীবৃন্দ, প্রাক্তন শিক্ষকবৃন্দ,অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, আজীবন দাতা সদস্য প্রতিনিধিবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সার্বিক দিক নির্দেশনায় ছিলেন অত্র বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা ও সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাদ্দাম হোসেন।

ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করে অত্র বিদ্যালয়ের শারীরিক শিক্ষা শিক্ষক মো: হাফিজুর রহমান।

দুপুর সাড়ে বারোটায় দিকে প্রধান অতিথি সাংসদ আবুল কালাম আজাদের আগমন উপলক্ষে তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর মঞ্চে প্রধান অতিথিসহ সকল অতিথিদের ব্যাচ পরিয়ে দেয়া হয়। সম্মাননা ক্রেস্ট ও একটি উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানে কুচকাওয়াজ প্রদর্শন করে সবাইকে মুগ্ধ করে দেয়া হয়। ছাত্র-ছাত্রীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ প্রত্যক্ষ প্রধান অতিথি মহোদয় প্রশংসা করেন।

বিদ্যালয়ের পক্ষ থেকে অত্র বিদ্যালয়ের সভাপতি কিছু দাবি দাওয়া তুলে ধরলে তার জবাবে মাননীয় সাংসদ আবুল কালাম আজাদ বলেন, বিদ্যালয়ের এসএসসির ফলাফলের  উপর ভিত্তি করে  উন্নয়নের বরাদ্দ দেয়ার প্রতিশ্রুতি দেন তিনি। এসময় সবাই সাংসদকে করতালি দিয়ে অভিনন্দন জানান।

ক্রীড়া প্রতিযোগিতায় সার্বিক পৃষ্ঠপোষকতায় ছিলেন ময়মনসিংহ জজ কোর্টের সিনিয়র আইনজীবী আলহাজ আতাউর রহমান মুকুল।

ক্রীড়ানুষ্ঠানে শিক্ষার্থীরা কুচকাওয়াজ, যেমন খুশি তেমন সাজ, মুক্তিযুদ্ধের ভাস্কর্য, নারী জাগরণসহ বিভিন্ন রকমের ডিসপ্লে প্রদর্শন করা হয় এবং শেষে শিক্ষার্থীরা মনোমুগ্ধকর  নৃত্যানুষ্ঠান  পরিবেশন করেন।

পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker