জামালপুর

সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ, আ’লীগের হামলা-ভাঙচুর, আহত-১০

জামালপুরের সরিষাবাড়ী ৪নং আওনা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহিনুর রহমান শাহীনকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলার জগন্নাথগঞ্জ ঘাট এলাকায় নৌকার সমর্থকদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক, সিএনজি, অটোরিকশা, পেট্রোল পাম্প, ইটভাটা ও আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকা লোকদের উপর। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

স্বতন্ত্র প্রার্থী শাহীনুর রহমান শাহীন (আনারস প্রতীক) অভিযোগ করেন, নৌকার প্রার্থী বেল্লাল হোসেনের লোকজন তাকে বাড়িতে অবরুদ্ধ করে রেখে প্রচারণায় বাধা ও কর্মী-সমর্থকদের  হুমকি দিয়ে আসছে। তারা আনারসের নির্বাচনী অফিস বেদখল দিয়ে রাখে।

মঙ্গলবার দুপুরে আনারস প্রতীকের প্রচার মাইক বের হলে নৌকার লোকজন জগন্নাথগঞ্জ ঘাট এলাকায় হামলা চালায়। হামলাকারীরা আনারসের প্রচার মাইক, সিএনজিচালিত অটোরিকশা, স্বতন্ত্র প্রার্থীর ভাইয়ের মালিকানাধীন মেসার্স চাঁন মিয়া ফিলিং স্টেশন ও ইটভাটা ভাঙচুর করে।

একইসময় ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। উভয়পক্ষের সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থীর অন্তত ১০ জন কর্মী আহত হয়। গুরুতর আহত শাহানশাহ ও নূরে আলমকে অন্তত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে অভিযোগ অস্বীকার করে নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বেল্লাল হোসেন জানান, আমি এলাকায় ছিলাম না। শুনেছি “স্বতন্ত্র প্রার্থীর লোকজন সংঘর্ষের সূত্রপাত করেছে। আ’লীগের দলীয় অফিস ভাংচুর করেছেন স্বতন্ত্র প্রার্থীর লোক জন।

তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে ইনচার্জ (পরিদর্শক) আব্দুল লতিফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker