কালিহাতী

চেয়ারম্যান প্রার্থী মিজানের উঠান বৈঠক অনুষ্ঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান খান মিজানের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (১৬ অক্টোবর) বিকেলে ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জনসাধারণের আয়োজনে ৬নং ওয়ার্ডের খরশিলা গ্রামে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উঠান বৈঠকে বক্তার বলেন, মিজানুর রহমান খান মিজান চেয়ারম্যান হলে অত্র ইউনিয়নের শতভাগ উন্নয়ন হবে এবং সকল গরীব দুঃখি মানুষের কল্যাণে কাজ করবে।
তিনি অতীতেও অনেক গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলোক কাজে অংশ নিয়েছে।
তার এই সেবা যাতে অব্যাহতি থাকে সে লক্ষ্যে আমরা সর্বস্তরের জনগণ মিজানুর রহমান খান মিজান কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

তাদের এই বক্তব্য কে স্বাগত জানিয়ে চেয়ারম্যান প্রার্থী মিজান বলেন; আমি আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। আমি সব সময় চেয়েছি নিজের সাধ্য ও সামর্থ্য অনুযায়ী আপনাদের সেবা করতে এবং পাশে দাড়াতে।
মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দেয় এবং আপনারা যদি আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে আমি এই পাইকড়া ইউনিয়ন কে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে আপনাদের কে উপহার দিবো ইনশাআল্লাহ।

উক্ত উঠান বৈঠকে জনসাধারণের সাথে আরো উপস্থিত ছিলেন পাইকড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker