কালিহাতী

কালিহাতীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি সংক্রান্তে প্রশাসনের মতবিনিময় সভা

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ১০টি ইউনয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে নির্বাচনে অংশগ্রহণকারী সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে কালিহাতী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা প্রশাসক ড: মো: আতাউল গণি।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান প্রমুখ।

এছাড়াও উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মিসবাহ উদ্দিন আহমেদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন কালিহাতী সার্কেল (এএসপি) শরীফুল হক, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান।

এসময় রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন তালুকদার, রিটার্নিং অফিসার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা জসিম উদ্দিন, রিটার্নিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কবীর এবং রিটার্নিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলামসহ উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত প্রশাসনের কর্মকর্তারা সকল প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, কেউ নির্বাচনী আচরণবিধি অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ সময় প্রার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাবে প্রশাসনের কর্মকর্তাগণ আরও বলেন, নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সর্বাত্মক পদক্ষেপ গ্রহণ করেছেন তারা। এসময় সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতাও কামনা করেন তারা।

উল্লেখ্য, তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর এ উপজেলার ১০টি ইউপি’তে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker