কিশোরগঞ্জ

মঞ্চ প্রস্তুত উপকমিটির আহ্বায়ক মুহাম্মদ সিরাজ উদ্দিন

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠানের লক্ষ্যে মঞ্চ প্রস্তুতির কাজ চলছে অত্যন্ত নিপুণভাবে।

আগামী ২৬ মে(বৃহস্পতিবার) জেলার হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনকে ঘিরে জল্পনা কল্পনার শেষ নেই নেতা কর্মীদের,সর্বস্তরের মানুষের মুখেও শোনা যাচ্ছে একই গপ্পো। চা স্টলগুলিতে বয়ছে আলোচনা -সমালোচনার ঝড়, কে আসবে উপজেলা আওয়ামীলীগের গুরু দ্বায়িত্বে?

সরেজমিনে দেখা যায়,সুন্দর মনোরম ভাবে মঞ্চ প্রস্তুতির কাজ চলমান এতে তদারকি করছেন,উপজেলার সিদলা ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও
উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোহাম্মদ সিরাজ উদ্দিন (এম এ)।আরও জানা যায়,মঞ্চ প্রস্তুত উপকমিটির আহ্বায়কের দ্বায়িত্বে আছেন মোহাম্মদ সিরাজ উদ্দিন (এম এ)।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আর এ সাইফুল আলম বলেন,দ্বায়িত্বশীল ব্যাক্তিরায় সর্বদা দ্বায়িত্বে এসে থাকে, মুহাম্মদ সিরাজ উদ্দিন ভাই, একজন ত্যাগী নেতা আওয়ামী লীগের জন্য তিনি জীবনে বহু ত্যাগ হেসে হেসে বরণ করেছেন।বঙ্গবন্ধুর আদর্শে জীবন গড়েছেন। সিদলা ইউপির দ্বায়িত্বে এসেছিলেন আপামর জনসাধারণের অম্লান ভালোবাসায় এবং সফল ভাবে চেয়ারম্যানের দ্বায়িত্ব পালন করে সকলের মনের মনি কৌটায় স্থান পেয়েছেন। উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে মঞ্চ প্রস্তুত উপকমিটির আহ্বায়ক হয়েছেন, উনার জন্য শুভকামনা।

মোহাম্মদ সিরাজ উদ্দিন বলেন, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মঞ্চ প্রস্তুত হচ্ছে। আলহামদুলিল্লাহ, আল্লাহপাকের অশেষ দয়া আবার মাঠ ও মঞ্চ পর্যবেক্ষণে আছি,ইনশাআল্লাহ।আগামী ২৬ মে ২০২২ হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক হোক।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker