কালিয়াকৈর

কালিয়াকৈরে গলায় ফাসঁ দিয়ে যুবতীর আত্মহত্যা

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চান্দাবহ এলাকায় রবিবার দুপুরে শ্রাবনী দাশ নামের পোশাক কারখানার নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঐ নারী তার নিজ শয়ন কক্ষে ফ্যানের সাথে উড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

নিহত নারী হলেন উপজেলার আটাবহ চান্দাবহ গ্রামের সুরেশ দাশের মেয়ে। সে স্থানীয় একটি কলেজের ইন্টারমিডিয়েটএর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী । পড়াশোনার পাশপাশী স্থানীয় পোষাক কারখানায় চাকরী
করতেন।

স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায় নিহত শ্রাবনী সনাতন ধর্মাবলম্বী হয়েও একই এলাকার মুসলিম পরিবারের মোকসেদ আলীর ছেলে রাজনের সাথে প্রেমের কারণে তারা উভয়ই পালিয়ে যায় সপ্তাহ খানেক আগে পালিয়ে যায়।দুজনের পালিয়ে যাওয়ার বিষয়টি এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হলে পরে পরিবারের লোকজন তাদের খুঁজে বের করে বাড়ি নিয়ে আসেন। ঘটনাদিন বিকেলেই তাদের এ বিষয় নিয়ে এলাকায় শালিশ বৈঠক হবার কথা ছিল।শ্রাবণী সনাতন ধর্মের হওয়ায় তার পরিবার মুসলমান ছেলের সাথে প্রেমের বিষয়টি মেনে নিতে পারছিলেন না। এ নিয়ে শ্রাবনীর পরিবার অনেক বকাঝকা করলে অপমান সইতে না পেরে বেলা বারোটার দিকে নিহতের মা গোসল করতে গেলে এ সময় ফাকাঁ বাড়ি পেয়ে নিজ শয়ন কক্ষের ফ্যানের সাথে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

গোসল শেষে শ্রাবনীর মা ঘরে এসে দেখেন শ্রাবনী ফ্যানের সাথে ঝুলছে। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে। তবে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদস্ত ছাড়াই তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুও মামলা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাব্বির রহমান জানান। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। নিহতের স্বজনের আবেদনের পরিপেক্ষিতে শ্রাবনীর লাশ পরিবারের জিম্মায় রেখে আসা হয়েছে ।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker