চট্টগ্রাম

সিএমপি-বিদ্যানন্দের যৌথ উদ্যোগে সবার জন্য ঈদ উৎসব

ধনী-দরিদ্র সবার জন্য দিনব্যাপী ঈদ উৎসবের আয়োজন করেছে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন। আয়োজনে ছিল চট্রগ্রামের ঐতিহ্যবাহী মেজবান, শিশুদের জন্য বিভিন্ন রাইডস, মায়েদের জন্য খেলাধুলা ও সাংস্কৃতিক আয়োজন এবং গণসালামি!

১৮ জুন মঙ্গলবার ঈদের দ্বিতীয় দিনে এই আয়োজন অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়াস্থ রাজবাড়ি কনভেনশন সেন্টারে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকাল ১১টায় এই আয়োজন উদ্বোধন করেন চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার)। সেখানে নগরীর ছিন্নমূল ও নিম্ন আয়ের প্রায় ১০০০ মানুষ অংশগ্রহণ করেন। তাদের বেশিরভাগ শিশু, মহিলা ও বৃদ্ধ। ঈদের আগে বিদ্যানন্দের একদল ভলান্টিয়ার তাদের ঘরে ঘরে গিয়ে দাওয়াত করে আসে।

Image

ছিন্নমূল মানুষের জন্য মেজবানের পাশাপাশি বিভিন্ন পরিবারে ঈদ উপহার হিসেবে পুষ্টিকর খাবারের ঝুড়ি ও নতুন কাপড় বিতরণ করেন সিএমপি কমিশনার। এছাড়াও তিনি শিশু ও বয়স্কদের মাঝে ঈদ সালামি বিতরণ করেন। পরে বিদ্যানন্দের মাধ্যমে ছিন্নমূলদের মাঝে বিতরণের জন্য তিনি ১ লক্ষ টাকা ঈদ সালামি অনুদান হিসেবে প্রদান করেন। পরে তিনি ছিন্নমূল শিশুদের সাথে এক টেবিলে আহার করেন এবং সবার শেষে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করেন ও গণমানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

Image

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “বিভিন্ন উৎসবের আনন্দ সুবিধাবঞ্চিতদের মাঝে ছড়িয়ে দিতে বিদ্যানন্দ যে-সকল উদ্যোগ গ্রহণ করে তার অংশীদার হতে পেরে সিএমপি পরিবার খুবই আনন্দিত”।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিএমপির উপ-পুলিশ কমিশনার (সদর) মো: আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি) সহ সিএমপি ও বিদ্যানন্দের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

মোহাম্মদ ইসমাইল (ইমন), স্টাফ রিপোর্টার

পেশায় একজন সাংবাদিক। তিনি ৩০ মে থেকে মিশন ৯০ নিউজে চট্টগ্রাম বিভাগীয় এলাকায় স্টাফ রিপোর্টার হিসেবে, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker