চট্টগ্রাম

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

০৯ ই জুন (রবিবার)সকাল ১০ টায় চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস শেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জুন মাসের মাসিক কল্যাণসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যে দিয়ে সভার কার্যক্রম শুরু হয়।

Image

পরবর্তীতে গত কল্যাণ সভায় পুলিশ সদস্যদের উত্থাপিত সমস্যাসমূহের সমাধানকল্পে গৃহীত পদক্ষেপসমূহ সম্পর্কে অবগত করেন উপ-পুলিশ কমিশনার (ফোর্স অ্যান্ড ওয়েলফেয়ার) মোহাম্মদ মাহবুব আলম খান, পিপিএম। সভার বক্তব্যে সিএমপি কমিশনার পুলিশ সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। এসময় তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন ও তাৎক্ষণিক সমাধানের নির্দেশনা প্রদান করেন। 

এছাড়াও সভায় দীর্ঘ কর্মময় জীবনে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএলে গমনকারী পুলিশ সদস্য কনস্টেবল মোঃ কবির উদ্দিন সরকার, কনস্টেবল কাজী গোলাম সরোয়ার ও সাঁটলিপিকার ও মুদ্রাক্ষরিক ফরিদ উদ্দিন আক্তারগণকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার।

Image

এসময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহাতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম-সেবা, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর)মো. আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা (অতিরিক্ত ডিআইজি) সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

মোহাম্মদ ইসমাইল (ইমন), স্টাফ রিপোর্টার

পেশায় একজন সাংবাদিক। তিনি ৩০ মে থেকে মিশন ৯০ নিউজে চট্টগ্রাম বিভাগীয় এলাকায় স্টাফ রিপোর্টার হিসেবে, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker