ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় দাবি আদায়ের লক্ষ্যে পল্লী বিদ্যুৎ সমিতির অনির্দিষ্ট কালের কর্মবিরতি

আজ ১/৭/২৪ই রোজ সোমবার ব্রাহ্মণবাড়িয়ার পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীরা অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছেন।

সকালে পল্লী বিদ্যুৎ সমিতির ঘাটুরাস্থ কার্যালয় চত্বরে জেলায় কর্মরত সাড়ে ৬শ কর্মকর্তা ও কর্মচারী অবস্থান নিয়ে এই কর্মবিরতী শুরু হলে এতে বক্তব্য রাখেন, সমিতির এজিএম আব্দুল মজিদ, এজিএম রাশেদুল ইসলাম মুরাদ, এজিএম নূর এ আলম ও ডিজিএম আসাদুজ্জামান ভূইয়া সহ আরও অনেকেই।

এতে বক্তারা পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে শোষণ, নির্যাতন, নিপীড়ন অব্যাহত রাখা, গুনগত মানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তি বৃদ্ধি করার প্রতিবাদে পাশাপাশি অভিন্ন চাকরিবিধি বাস্তবায়ন ও সকল চুক্তিভিত্তিক/অনিয়মিত কর্মচারীদের চাকরি নিয়মিত করনের দাবি করেন। 

Image

সাথে সাথে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা দিতে সমিতির কর্মকর্তা ও কর্মচারীরা জীবনের ঝুঁকি নিয়ে দিন-রাত সেবা দিয়ে থাকেন। অথচ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের দ্বৈত নীতির কারণে একই প্রতিষ্ঠানে চাকরী করলেও সমিতিতে কর্মরতরা পদপদবি, বেতনভাতা, বোনাসসহ পদোন্নতির ক্ষেত্রে চরম বৈষম্যের শিকার হচ্ছেন। তাই তাদের দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আজ থেকে অনির্দিষ্টকালের জন্য বিদ্যুৎ ব্যবস্থা ও জরুরি গ্রাহক সেবা সচল রেখে কর্মবিরতির এ কর্মসূচী অব্যাহত থাকবে বলেও এসময় জানান।

আজ থেকে অনির্দিষ্ট কালের কর্মববিরতি শুরু করেছে ব্রাহ্মণবাড়িয়ায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা।

বিদ্যুৎ ব্যবস্থা ও জরুরি গ্রাহক সেবা সচল রেখে দাবী আদায় না হওয়া পর্যন্ত তাদের কর্মসূচী অব্যাহত থাকবে বলেও এসময় জানান।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
দেলোয়ার হোসাইন মাহদী (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker