ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ইজাজ হত্যায় জড়িতদের ফাঁসির দাবি চেয়ে মানববন্ধন ও মিছিল

আজ ২৯/৬/২৪ ইং রোজ শনিবার দুপুর সাড়ে ১২টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে ছাত্রলীগ কর্মী আশরাফুর রহমান ইজাজ (২২) হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও ফাসীর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এর আগে বেলা ১১টার দিকে নিহত আশরাফুলের সহপাঠী, আত্মীয় স্বজন, এলাকাবাসী, কলেজ শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ জেলা সরকারি কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করলে শহরের প্রধান সড়ক কালীবাড়ি মোড়, টিএ রোড ও মঠের গোড়া এলাকা প্রদক্ষিণ শেষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে তাঁরা মানববন্ধনের আয়োজন করেন।

উক্ত হত্যাকান্ডের প্রধান দুই আসামির একজন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি (এ হত্যাকাণ্ডের পর বহিষ্কৃত) হাসান আল ফারাবী জয়কে গত ৭ই জুন নেত্রকোনা থেকে আটক করা হলেও এখন পর্যন্ত হত্যার নির্দেশদাতাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছে না তাই তারা প্রধান আসামিকে গ্রেফতারে ১৮ ঘণ্টার সময়সূচি বেঁধে দিয়ে কঠিন হুশিয়ারী দেন। এবং হত্যায় জড়িত দুই প্রধান আসামির কুশপুত্তলিকা পুড়িয়ে প্রতিবাদ করেন।

এ সময় সুহিলপুর ইউনিয়নের চেয়্যারম্যান আবদুর রশিদ ভুঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন শোভন, মজলিশপুর ইউনিয়নের সাবেক চেয়্যারম্যান তাজুল ইসলাম, জেলা ছাএলীগের সহ-সভাপতি নাসিম, জেলা ছাএলীগের সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম মিঠু, ঘাটুরা ৮নং ইউনিয়নের মেম্বার কাজী খোকন প্রমূখ।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
দেলোয়ার হোসাইন মাহদী (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker