ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-৩

বৃহস্পতিবার (২৭ জুন) ব্রাহ্মণবাড়িয়ার জেলার কসবায় ওভারটেক করতে গিয়ে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় হেলপারসহ দুইজন নিহত হয়েছেন। ঘটনাটি আজ ভোরে কুমিল্লা-সিলেট মহাসড়কের সৈয়দাবাদ এলাকায় ঘটে।

নিহতদ্বয় হলেন, কিশোরগঞ্জ জেলার নিকলী থানার টিক্কলহাটি গ্রামের তাজউদ্দিন আহমেদের ছেলে (বাস হেলপার) সাইফ (২০) ও একই গ্রামের বাসযাত্রী কাশেম মিয়ার ছেলে রাজু (২০)।

এ ব্যাপারে পুলিশ ও স্থানীয়রা জানান, কুমিল্লা অভিমুখী বিসমিল্লাহ্ পরিবহনের একটি যাত্রী বাস একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসের কয়েকজন যাত্রী আহত হন। এরমধ্যে গুরুতর অবস্থায় সাইফ ও রাজুকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার জানান, নিহত দুইজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Image

অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলস্থ পূর্ব কুট্টাপাড়ায় গার্ডের বাড়ি রাস্তার সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় জাহাঙ্গীর মিয়া (২০) নামের এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। 

নিহত জাহাঙ্গীর মিয়া বিজয়নগর উপজেলার ইসলামপুর শশই এলাকার সামছু মিয়ার ছেলে।

এবিষয়ে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস আই) সারোয়ার হোসেন ঘটনার সততা নিশ্চিত করে জানান, রাস্তা পারাপারের সময় জাহাঙ্গীর মিয়া এক অজ্ঞাতমানা কাভার্ডভ্যানের ধাক্কায় ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
দেলোয়ার হোসাইন মাহদী, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker