ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার চাচাতো ভাই নিহত

বুধবার (২৬ জুন) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাস্থ বুধল ইউনিয়নের বেতবাড়িয়ায় একই ঘরে এক সাথে প্রেমিকা ও তার চাচাতো ভাই সুমনকে (২৬) দেখে তাকে ছুরিকাঘাত করে হত্যা করেন নজরুল ইসলাম (৪৪) নামের এক প্রেমিক। ঘটনাটি আজ ভোরে পাখির নিজ বাড়িতে ঘটে। ঘটনার পর পর পুলিশ অভিযুক্ত নজরুল ইসলামকে (৪৪) আটক করেছে। নিহত সুমন ঐ এলাকার আব্দুল হাকিম মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বনিক জানান, অভিযুক্ত নজরুল গোপালগঞ্জ জেলা সদরের গোপীনাথপুর গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে। বর্তমানে তিনি পরিবার নিয়ে সাভারে বসবাস করেন। তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে।

তিনি আরও জানান, আটকের পর প্রাথমিক অবস্থায় নজরুল জানান, বেতবাড়িয়ার সুরমা আক্তার পাখি নামে এক মেয়ের সাথে তার মোবাইল ফোনে সম্পর্ক হয়। গত আড়াই বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। মাঝে মধ্যে তিনি ব্রাহ্মণবাড়িয়ায় আসতেন। এরই মাঝে নজরুল খবর পায় পাখি তার চাচাতো ভাই সুমনের সাথে প্রেমে জড়িয়েছেন। এ খবরে বুধবার ভোরে পাখিকে হত্যা করার উদ্দেশে ছুরি নিয়ে তার ঘরে ঢুকে পড়েন। ঘরে ডুকে দেখেন পাখির সাথে তার চাচাতো ভাই সুমন।

এ সময় পাখির সঙ্গে তার চাচাতো ভাই সুমনকে দেখে ক্ষিপ্ত হয় নজরুল। এমতাবস্থায় নজরুল হামলা করলে তার ছুরিকাঘাতে নিহত হয় সুমন। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসা হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

পুলিশ পরিদর্শক আরও জানান, নজরুলের দেওয়া এ তথ্য পুলিশ যাচাই-বাছাই করছে। নজরুল ও পাখিসহ তার পরিবারকে মুখোমুখি করে আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
দেলোয়ার হোসাইন মাহদী (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker