ব্রাহ্মণবাড়িয়া

ত্রাণের চাল পেল পানিবন্দি ৬৭ পরিবার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ঘূর্ণিঝড় রিমলের প্রভাবে ভারী বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলার সীমান্তবর্তী এলাকার নিম্নাঞ্চল প্লাবিত হয়ে পানিবন্দি হয়ে পড়ে বেশ কিছু পরিবার। 

ঘটনার খবর স্থানীয় এমপি আইনমন্ত্রী আনিসুল হকের নজরে আসলে তাঁর নির্দেশে আজ ৩১/৫/২৪ইং রোজ শুক্রবার বিকেলের দিকে উপজেলার দক্ষিণ ইউনিয়নের কেন্দুয়াই মেলার মাঠ এলাকার ৩০ পরিবার, মোগড়া ইউনিয়নের টানোয়াপাড়ায় ৩৫ পরিবার ও মনিয়ন্দ ইউনিয়নের দুই পরিবারকে এ ত্রাণের চাল দেওয়া হয়।

Image

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল থেকে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও এর আগের রাতের ভারী বর্ষণে আখাউড়া উপজেলার সীমান্তবর্তী দক্ষিণ ইউনিয়ন, মোগড়া ইউনিয়ন ও মনিয়ন্দ ইউনিয়নের কিছু এলাকা প্লাবিত হয়। এতে তলিয়ে যায় সবজিক্ষেত, আউশ ধানের জমি ও বীজতলা। পানিবন্দি হয়ে পড়ে অনেক পরিবার।

কেন্দুয়াই মেলার মাঠ এলাকার বাসিন্দা ও রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী আরোদিয়া জানায়, মঙ্গলবার থেকে তাদের বাড়িতে পানি। রান্নাঘরেও পানি। মা কিছু রান্না করতে পারেনি। তাই মুড়ি খেয়ে স্কুলে গেছে। আজকে ত্রাণের চাল পেয়ে আরোদিয়া ও তার পরিবার খুব খুশি।

Image

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রাহাতুল ইসলাম, দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দীন, মোগড়া ইউনিয়ন চেয়ারম্যান এম এ মতিন, ইউপি সদস্য জাহার মিয়া ও রহিম মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

দ্বারা
দেলোয়ার হোসাইন মাহদী

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker