চট্টগ্রাম

চট্টগ্রামে পশুর হাট পরিদর্শন করলেন সিএমপি কমিশনার

ইসমাইল ইমন চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন সাগরিকা পশুর হাট ও হালিশহর থানাধীন মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শন করেন সিএমপি কমিশনার।

১৪ জুন শুক্রবার ঈদুলআজহা কেন্দ্রিক সার্বিক নিরাপত্তাব্যবস্থা অবলোকনের অংশ হিসেবে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন সাগরিকা পশুরহাট ও হালিশহর থানাধীন বড়পোলসংলগ্ন মহেশখালের দুই পাড়স্থ পশুর হাট সরেজমিনে পরিদর্শন করেছেন সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

পরিদর্শনকালে তিনি উপস্থিত সাংবাদিকদের পশুর হাটকেন্দ্রিক সিএমপির গৃহীত নিরাপত্তা ব্যবস্থার বিভিন্ন দিক তুলে ধরেন। এছাড়াও ঈদুলআজহা উপলক্ষ্যে সামগ্রিক নিরাপত্তা ব্যবস্থার বিষয়টিও তিনি তার বক্তব্যে তুলে ধরেন। 

এই সময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম, পিপিএম; উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা (অতিরিক্ত ডিআইজি), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) মোঃ তারেক আহম্মেদ (অতিরিক্ত ডিআইজি), উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) নিহাদ আদনান তাইয়ান সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Author


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

মোহাম্মদ ইসমাইল (ইমন), স্টাফ রিপোর্টার

পেশায় একজন সাংবাদিক। তিনি ৩০ মে থেকে মিশন ৯০ নিউজে চট্টগ্রাম বিভাগীয় এলাকায় স্টাফ রিপোর্টার হিসেবে, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker