রাজনীতিসরিষাবাড়ী

ষড়যন্ত্রকারী নিজেরাই আজ নিশ্চিহ্ন, দুর্নীতির ‘বর পুত্র’ ছিলো তারেক: এমপি মুরাদ হাসান

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ডা: মুরাদ হাসান এমপি বলেছেন- দেশের উন্নয়ন ঠেকাতে অনেক ষড়যন্ত্র করেছে তারা। ষড়যন্ত্রকারীরা আজ নিজেরাই নিশ্চিহ্ন হয়ে গেছে। বিএনপি-জামাত অনেক অন্যায় অবিচার ও দুর্নীতি করেছে এদেশে। বঙ্গবন্ধু হত্যার মুল খল’নায়ক জিয়াউর রহমানের পুত্র তারেক জিয়াকে ‘দুর্নীতির বর’ পুত্র বলা হয়। দুর্নীতির দায়ে এখন সে দেশ ছাড়া, তার মা বেগম জিয়া দুর্নীতির মামলায় কারাগারে শাস্তি ভোগ করছেন।

গত (৭ জানুয়ারী) শনিবার বিকালে জামালপুরের সরিষাবাড়ী ভাটারা ইউনিয়নের গাবতলী বাজারে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজিত শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুরাদ হাসান আরো বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মাট বাংলাদেশ গড়ার দৃড় পত্যয়ে দীপ্ত পদক্ষেপ নিয়ে এগিয়ে চলছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। স্বাধীনতা বিরোধী কোন অপশক্তি তার এই লক্ষ্য ও উন্নয়নকে ধাবিয়ে রাখতে পারবে না।

ভাটারা ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান খাজুর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ইব্রাহিম হোসেন, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক সেলিম আল মামুন, ছাত্রলীগ নেতা জিএস রাজনসহ স্থানীয় আ’লীগের অঙ্গ ও সহযোগী নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় ভাটারা ইউনিয়নের বিভিন্ন এলাকার প্রায় ৪ শতাধিক দুঃস্থ ও অসহায় নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। পরে ঐ এলাকায় চলাচলের অনুপযোগী রাস্তার পরিদর্শন করে সংস্কারের প্রতিশ্রুতি দেন সংসদ সদস্য মুরাদ হাসান এমপি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker