বরগুনা

একদিনের পরিচয়ে বন্ধুত্ব, পরদিন হলেন লাশ

বরগুনার পায়রা (বুড়িশ্বর) নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন কাওসার (১৩) নামের এক কিশোর। নিখোঁজের প্রায় চার ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে বন্ধু সিহাবের সঙ্গে পায়রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তিনি। তবে উদ্ধার হওয়া কাওসারের নাম ছাড়া আর অন্য কোনো পরিচয় জানা যায়নি।

জানা যায়, আমতলী থেকে ঢাকা নৌ রুটের এমভি শতাব্দী বাঁধন লঞ্চের কেবিন বয় সিহাবের সঙ্গে আমতলী ঘুরতে আসেন কাওসার। এর আগে, মঙ্গলবার ঢাকার সদরঘাটে সিহাবের সঙ্গে কাওসারের পরিচয় হয়। পরে বুধবার সকালে আমতলী আসে কাওসার। আমতলীর পায়রা (বুড়িশ্বর) নদীতে গোসল করতে নামার পর নিখোঁজ হয় সে। পরে পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিসের টিম লিডার মজিবুর রহমানের নেতৃত্বে একদল ডুবুরি সন্ধ্যা ৬টার দিকে নিখোঁজ কাওসারের মরদেহ উদ্ধার করেন।

কাওসারের বন্ধু কেবিন বয় সিহাব জানান, মঙ্গলবার সকালে ঢাকার সদরঘাটে কাওসারের সঙ্গে আমার পরিচয় হয়। পরিচয়ের পর সে আমার সঙ্গে ঘুরতে আমতলী আসে। বুধবার দুপুরে আমরা দুজন পায়রা (বুড়িশ্বর) নদীতে গোসল করতে নামি। পানিতে ডুব দেওয়ার পর কাওসার ভেসে না ওঠায়, আমি চিৎকার দিলে স্থানীয়রা এসে অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি।

সিহাব আরও জানান, পরিচয়ের পরে বন্ধু কাওসারের নাম ছাড়া আমি আর কোনো কিছু জানি না।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, সন্ধ্যায় নিখোঁজ কাওসারের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। ওয়ারিশ না পাওয়া গেলে আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট লাশ দাফনের জন্য হস্তান্তর করা হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker