টাঙ্গাইলসখিপুর

স্বামীকে বেঁধে নারীকে দলবদ্ধ ধর্ষণ মামলার ৫ আসামি রিমান্ডে

টাঙ্গাইলের সখীপুরে গজারিবনে স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ভাবে ধর্ষণের মামলায় গ্রেপ্তার পাঁচ আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাদল কুমার চন্দ আজ রোববার দুপুরে এ আদেশ দেন।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হচ্ছেন বুলবুল আহমেদ (২৪), লাবু মিয়া (২৬), মোহাম্মদ বাবুল (৩০), আসিফ হোসেন (২৩) ও শফিক আহমেদ (২৫)। এ ছাড়া মোজাম্মেল হক (৩০) নামের এক আসামি গত শুক্রবার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আসামিদের সবার বাড়ি উপজেলার কচুয়া গ্রামের দক্ষিণপাড়া এলাকায়।

গত বৃহস্পতিবার বিকেলে সখীপুর উপজেলার কচুয়া দক্ষিণপাড়া এলাকায় চাঁদেরহাট বিনোদনকেন্দ্রে বেড়াতে গিয়ে ফেরার পথে আসামিরা এক দম্পতিকে আটক করে গজারি বনে নিয়ে যান। এ সময় স্বামীকে বেঁধে দলবদ্ধভাবে ধর্ষণ করা হয় নারীকে। ওই দিনই রাত একটার দিকে স্বামীকে সঙ্গে নিয়ে ওই গৃহবধূ সখীপুর থানায় মামলা করেন। পুলিশ ওই রাতেই ধর্ষণের সঙ্গে জড়িত ছয়জনকে গ্রেপ্তার করে। দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

মামলার তদন্ত কর্মকর্তা ও সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন প্রথম আলোকে বলেন, গত শুক্রবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করলে আজ রিমান্ড শুনানির দিন ধার্য করেন। আদালত শুনানি শেষে পাঁচ আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরো দেখুন

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button