টাঙ্গাইল

টাঙ্গাইলে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

“স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙ্গিন” প্রতিপাদ্যে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্য ছিল বর্ণাঢ্য র‌্যালি, বিশেষ মোনাজাত. আলোচনা সভা,পুরষ্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান।

Image

শুক্রবার (১৭ মাচ) সকালে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার তার কার্যালয় সংলগ্ন জনসেবা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে আনন্দময় এ দিবসের কার্যক্রম শুরু করেন। এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৫ (সদর) এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মো: ছানোয়ার হোসেন এমপি। এরপর পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা পরিষদের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা খোন্দকার ফরহাদ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদসহ বিভিন্ন সরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

Image

জনসেবা চত্বর থেকে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে জনসেবা চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে বিশেষ মোনাজাত,আলোচনা সভা,পুরষ্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Image

আরো দেখুন

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button