গাজীপুর

কালিয়াকৈরে যুবককে কুপিয়ে হত্যা

পুনম শাহরিয়ার ঋতু, গাজীপুর জেলা প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সাতটার দিকে অজ্ঞাতনামা (২৪) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহত ঐ যুবককে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। তবে এখনো নিহত যুবকের পরিচয় সনাক্ত হয়নি।

স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায়, গতকাল সন্ধ্যা সাতটার দিকে চন্দ্রা এলাকায় হাইওয়ে পুলিশ বক্সের পিছনে হটাৎ দৌড়ে এসে সড়কে পরে যায়।এসময় তার পায়ে ও শরিরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ও রক্ত দেখতে পায় স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় তার সাথে কোন প্রকার পরিচয়পত্র না থাকায় এখনো নিহতের পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় পুলিশ নিহতের পরিচয় সনাক্ত ও তদন্ত করছেন বলে জানান, কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) সাব্বির রহমান। তিনি আরো জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

Author

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker