জাতীয়

আগামীকাল টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী

ব্যক্তিগত সফরে আগামীকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একদিনের সফরে শুক্রবার (১০ মে) সকাল ৭টায় গোপালগঞ্জের উদ্দেশে যাত্রা করবেন তিনি। বৃহস্পতিবার (৯ মে) প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব এম এম ইমরুল কায়েস গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেবেন।

এরপর টুঙ্গিপাড়ার দাড়িয়ারকুল সমবায় সমিতির সদস্যদের সাথে ওই সমিতির উপদেষ্টা হিসাবে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী। পরে সদস্যদের মধ্যে নিজ অর্থায়নে কৃষি যন্ত্রপাতি বিতরণ করবেন তিনি।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় আসবেন। আমরা টুঙ্গিপাড়ায় তাকে স্বাগত জানাব। গোপালগঞ্জের সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে বরণ করতে অধীর আগ্রহে আছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনের বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেছেন, প্রধানমন্ত্রীর আগমন নির্বিঘ্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সমন্বয় করে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। বিকেলে তিনি সড়ক পথে ঢাকায় ফিরে যাবেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker